তিতাসে হেলাল হত্যার ঘটনায় বাদীপকে হুমকি: গ্রেফতার ৩, অস্ত্র ও গুলি উদ্ধার একাধিক মামলা

তিতাস প্রতিনিধি::
তিতাসে হেলাল হত্যার ঘটনায় বাদীপকে হুমকি দিয়ে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ৩ জন, ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে গুলি ভর্তি দেশীয় রিভলবার। মামলা হয়েছে একাধিক।
তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নবীর হোসেন জানান, ঈদের দিন নামাজ শেষে গোপালপুর গ্রামের হেলাল হত্যার প্রধান আসামী ও জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন আখন্দ কিছু সমর্থক নিয়ে গোপালপুর গ্রামে ঈদ শুভেচ্ছার নামে হেলাল হত্যার বাদীপকে হুমকি প্রদর্শন করে। এ সময় গ্রামবাসী থানা খবর দিলে ঘটনাস্থল থেকে জিয়ারকান্দি গ্রামের রমজান আলী (২২), মোঃ মোশারফ হোসেন (২৬), হুমায়ন কবির (২৯) কে গ্রেফতার করে। তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড গুলিসহ একটি দেশীয় রিভলবার উদ্ধার করা হয়েছে। উক্ত ঘটনায় তিতাস থানায় পৃথক দুটি মামলা হয়েছে। মামলা নং- ৮ ও ৯, তারিখ: ৩১/০৮/২০১১ইং। উল্লেখ্য, গত ১৮ জুলাই গোপালপুর গ্রামের মোঃ মালেক মিয়ার পুত্র মোঃ হেলাল (২৮) কে নির্বাচন পরবর্তী সহিংসতায় জবাই ও কুপিয়ে হত্যা করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply