দেশ জাতি ও দলের সফলতা সমৃদ্ধি কামনা করে বেগম খালেদা জিয়ার ওমরা পালন

মুহাম্মদ নাছের চৌধুরী.পবিত্র মক্কা সৌদি আরব :

পবিত্র মক্কায় বেগম জিয়া আল্লাহর ইবাদাতে তার সময় অতিবাহিত করছেন শাররিক অসুবিধা থাকা ও বেগমজিয়া অসীম মনোবলের কারনে গরম আবাওয়া ও হাজীদের প্রচন্ড ভীড়ে কাবা শরীফ তওয়াফ করেছেন. বিশ্ব শান্তি. মুসলিম উম্মাহ. দেশ .জাতি দলের নেতাকর্মীদের কল্যান ও সফলতা সমৃদ্ধি কামনা করে বেগম খালেধা জিয়ার কাবা শরীফ তওয়াফ ও ওমরা পালন করেছেন .ইফতার ও নামায আদায় করেছেন কাবা শরীফের আঙিনায় মাঠে.বেগম জিয়া এসময় আবেগ আপ্লুত হয়ে পড়েন. দশ ও দেশের উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া করেছেন.

এক্কাতে অবস্থান কালে গত কয়েক দিনের জেদ্দাস্থ বি,এন,পির একটি ইফতার মাহফিলে যোগদান সহ বাদশাহ আবদুল্লাহ উপদেষ্টা ও সাবেক ডিপুটি স্পীকার ড:ওমর নাসিফ আইডিবির চেয়ারম্যান ড:মুহাম্মদ আহাম্মদ আলীও ইত্তেহাদুল ওলামায়ে মুসলিম ওম্মাহর সভাপতি ড: ইউছু ফ আল কারজাভী সাথে মতবিনিময় আলোচনা ও সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন.

উক্ত সৌজন্য স্বাক্ষাতে বিরোধী দলীয় নেতার প্রেস সচিব মারুফ কামাল.একান্ত সচিব সুরুতুজ্জামান. ও আলোকচিত্রী নুরুউদ্দিন আহাম্মদ নুরু সৌদি আরব পশ্চিম অঞ্চলীয় বি.এন,পি সভাপতি আহাম্মদ আলী মুকিব চেয়ারপারসনের সৌদি আরব বিষয়ক বিশেষ দুত মুহাম্মদ ইনাম চৌধুরী দুতাবাস প্রতিনিধি মুহাম্মদ আশিক ই ইলাহী .কেন্দ্রীয় তাতীদলের সহ সভাপতি .মুহাম্মদ জাহাংগির আলম মিন্টু.মক্কা বি.এন.পির সভাপতি আলহাজ ্মুহাম্মদ রফিক খান. আবদুস সালাম তালুকদার .আবুল কালাম.জনাব ফেরদ্উাস চৌধুরী .জনাব মিজানুর রহমান টিপু উপস্থিত ছিলেন ওমরাহ পালন শেষে আগামী ৩১ শে অগাষ্ট তার দেশে ফেরার কথা রয়েছে





Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply