তিতাসে বান্ধবীকে উত্ত্বক্ত করার অভিযোগে বন্ধুকে ৩ মাসের জেল

নাজমুল করিম ফারুক, তিতাস :
কুমিল্লার তিতাসে আজ ২৭ আগষ্ট শনিবার বান্ধবী হালিমা আক্তারের যৌন হয়রানির অভিযোগে বন্ধু মামুনকে ৩ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মোঃ আমিনুল ইসলাম।

থানা সূত্রে জানা যায়, একই ক্লাশমেট উপজেলার মৌটুপী গ্রামের হযরত আলীর মেয়ে ঢাকাস্থ মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী মোসাঃ হালিমা আক্তারকে দীর্ঘদিন যাবৎ মোবাইল ও বিভিন্ন ভাবে উত্তাপ্ত করে আসছে একই উপজেলার বড় গাজীপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মাহামুদ হাসান মামুন। ২৬ আগষ্ট দিবাগত রাত ১০টায় মামুন হালিমাদের বাড়ীতে গিয়ে তাকে উত্তাপ্ত করায় মামুনকে আটক করা হয়। গতকাল শনিবার উপজেলা নির্বাহী অফিসার আমিনুর ইসলাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম তালুকদার, ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত নবীর হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু ও থানা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলম মুরাদের উপস্থিতিতে এবং হালিমা আক্তারের জবাববন্দিতে মামুনকে ৩ মাসের জেল দিয়ে জেলা হাজতে প্রেরণ করা হয়। উল্লেখ্য, হালিমা আক্তার ও মাহামুদ হাসান মামুন উপজেলা গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজ থেকে ২০১০ সালে এস.এস.সি পাশ করে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply