লাকসামে দিন-দুপুরে বাসায় দুর্ধষ চুরি

স্টাফ রিপোর্টার:
লাকসাম শহরের একটি বাসায় দিন-দুপুরে দুরর্ধষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা ওই বাসা থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল নিয়ে গেছে। লাকসাম থানা থেকে মাত্র তিন’শ গজ দূরে মৌসুমী রাইস মিলের দক্ষিণ পাশে শহরের উপকন্ঠে পৌরভার নকসাকার শিশির কুমার আচার্য্যরে বাসায় মঙ্গলবার দিনের বেলায় এই ঘটনা ঘটেছে।

লাকসাম থানা পুলিশ সূত্রে জানা যায়, ওইদিন সকাল সাড়ে নয়টার সময় পৌরসভার ওই কর্মচারি বাসার দরজা এবং সামনের ফটকে তালা লাগিয়ে অফিসে যান। বেলা ২:৩০মিনিটের সময় দুপুরের খাবার খেতে বাসায় এসে দেখেন, সামনের ফটক ও ঘরের দরজায় লাগানো তালা দু‘টি ভাঙ্গা। এ সময় তিনি ঘরের ভিতর প্রবেশ করে দেখেন, আলমারীর তালা ও ড্রয়ার ভাঙ্গা। সেখানে রক্ষিত নগদ বিশ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল নেই। শিশির কুমার আচার্য্য জানান, ঘটনার সময় কেউ বাসায় ছিলেন না।

তাঁর স্ত্রী, সন্তান গত পাঁচ দিন আগে শ্বশুর বাড়ি বেড়াতে গেছেন। ওই দিন তিনি অফিসে যাওয়ার পর বেলা দুইটার মধ্যে যে কোন সময় বাসার ফটক ও ঘরের দরজার তালা ভেঙ্গে চোরের দল এই দুরর্ধ্ষ চুরির ঘটনা ঘটিয়েছে। এই ঘটনায় তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।এ ব্যাপারে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত চলছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।





Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply