লাকসাম-মনোহরগঞ্জ সড়কে দিন-দুপুরে ছিনতাই:কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে ৭০ হাজার টাকা লুট

মনোহরগঞ্জ সংবাদদাতা :
লাকসামে এক কলেজ ছাত্রকে দিন-দুপুরে ছুরিকাঘাত করে ৭০হাজার টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। গতকাল দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর নামক স্থানে এই ঘটনা ঘটেছে। আহত ওই ছাত্রের নাম কাউসার আহমেদ সৈকত। তিনি মনোহরগঞ্জ উপজেলার লাউলহরী গ্রামের মৃত কলিম উল্লার ছেলে। কুমিল্লা ভিক্টোরীয়া কলেজে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ইতিহাস বিষয়ে পড়াশোনা করে। আহত ওই ছাত্র জানায়, ওইদিন তিনি কুমিল্লা থেকে এসে বাড়ি যাওয়ার জন্য দুপুর সাড়ে বারটার সময় লাকসাম পুরাতন টেম্পো ষ্ট্যান্ডে একটি সিএনজি চালিত অটোরিক্সায় উঠেন। ওই অটোরিক্সায় আরও তিনজন যাত্রী ছিলেন। পেছনের সীটে দু’জন এবং চালকের সঙ্গে একজন যাত্রী আগে থেকেই বসা ছিলেন। তিনি আসলে চালক তাকে পেছনের সীটে বসতে দেন। অটোরিক্সাটি ষ্ট্যান্ড থেকে ছেড়ে ওই সড়কের মোহাম্মদপুর-গোবিন্দপুরের মধ্যবর্তী স্থানে গেলে যাত্রীবেশী ছিনতাইকারীরা তাকে এলাপাথাড়ী ছুরিকাঘাত করে। ছিনতাইকারীরা তার কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন কেড়ে নেয়। একপর্যায়ে ছিনতাইকারীরা তাকে চলন্ত সিএনজি অটোরিক্সা থেকে সড়কের পাশে ফেলে দেয় এবং চালক সিএনজি অটোরিক্সাটি ঘুরিয়ে ছিনতাইকারীদের নিয়ে পুনরায় লাকসামের দিকে দ্রুত চলে যায়। পরে স্থানীয় লোকজন আহত ওই ছাত্রকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে এনে চিকিৎসা করান।

এই ঘটনায় আহত ওই ছাত্র রাতে লাকসাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।





Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply