সুদের টাকা চাওয়ার জের ধরে সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫০

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়াঃ
সরাইলে সুদের টাকা পাওনা নিয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে নারী-পুরুষ সহ উভয় দলের অন্তত ৫০ জন আহত হয়েছে। শনিবার সকলে উপজেলার নোয়াগাঁও গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১৩ জনকে ব্রাহ্মণবাড়িয়া আধুনিক জেলা সদর হাসপাতালে ও ১০ জনকে সরাইল উপজেলা স্বাস্থ কমপেক্সে ভর্তি করা হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ ও গ্রামবাসীর সূত্রে জানা যায়, নোয়াগাঁও গ্রামের আসমতের গোষ্ঠীর মালি মিয়ার কাছ থেকে ছয় মাস আগে ১০ হাজার টাকা সুদের ওপর ধার নেন এই গ্রামের ফিরো মিয়ার গোষ্ঠীর বাবুল মিয়া। ইতি মধ্যে বাবুল মিয়া সুদে আসলে ১৫ হাজার ৫ শত টাকা পরিশোধ করলেও মাত্র ৫ শত টাকা পরিশোধ করতে অপারগতা প্রকাশ করেন।

এ নিয়ে ৪/৫ দিন আগে মালি মিয়া ও বাবু মিয়ার মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে শনিবার সকাল ৬ টার দিকে উভয় পক্ষের দাঙ্গাবাজ লোকজন লাঠিসোঁটা, বলম, ইটপাটকেল ও দা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। তিন ঘন্টা স্থায়ী সংঘর্ষে উভয় পক্ষের নারী পুরুষ সহ অন্তত ৫০ জন আহত হয়।

আহতদের মধ্যে- হেলাল উদ্দিন, আলমগীর মিয়া, নূর আলী, শরিফা বেগম, কবির মিয়া, বিলাল হোসেন, বাবুল মিয়া, রজব আলী, কুদ্দুস মিয়া, মুসা মিয়া, লিটন মিয়া, নান্নু মিয়া, জিলু মিয়া ও আব্দুর নূরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া সাফিরুল ইসলাম, আরিফ মিয়া, সাব্বির মিয়া, খুরশেদ আলী, রহিম মিয়া, টেক্কা মিয়া, মুরাদ মিয়া, মন্টু মিয়া, আরজু মিয়া ও খলিল মিয়াকে স্থানীয় উপজেলা স্বাস্থ কমপেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে সরাইল থানা পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ৫ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ ও ব্যাপক লাঠিপেটা করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply