২১শে আগষ্ট গ্রেনেড হামলার আসামীদের ফাঁসির দাবিতে মুরাদনগরে ছাত্রলীগের মানববন্ধন।

শরিফুল আলম চৌধুরী (মুরাদনগর) প্রতিনিধি :

২১শে আগষ্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনা কে হত্যার উদ্দেশ্যে পরিকল্পনাই ছিল পাকিস্তানি বাহিনীর সহচর ঘৃন্য রাজাকার, আলবদর, আল শামসরা বাংলার জনপদে লুটপাট, অগ্নিসংযোগ ও ধর্ষণ করে এরকম মানবতা বিরোধী কর্মকান্ড ঘটিয়েছে। এসব মানবতা বিরোধী হামলাকারীদের অপরাধের বিচার শেষ না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবোনা।

২১শে আগষ্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবিতে শতাধিক ছাত্রলীগ নেতা এ শপথে গতকাল শনিবার কুমিল¬ার মুরাদনগর উপজেলা পরিষদ মিলনায়তনের প্রাঙ্গন প্রকম্পিত হয়ে উঠে। প্রজন্ম থেকে প্রজন্ম মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দেয়ার শপথ সহ সকল গ্রেনেড হামলাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে একাট্টা মুরাদনগর উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈয়দ রাজিব আহাম্মেদ তাদের শপথ বাক্য পাঠ করান এবং ঐ দিন দুপুরেই একটি মানববন্ধন কর্মসূচী পালন করেন।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান, প্রজন্ম মুক্তিযোদ্ধা দুপুরে এ শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে বক্তব্য দেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবুল কালাম আজাদ, কুমিল¬া উঃ জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈয়দ রাজিব আহাম্মদ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান আহব্বায়ক শরিফুল আলম চৌধুরী প্রমোখ।




Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply