কুমিল্লায় ভুল চিকিৎসায় এক বৃদ্ধার মৃত্যু : হাসপাতাল ভাংচুর

কুমিল্লা সংবাদদাতা :
কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সাড়ে ৩ টায় নগরীর গোমতী হাসপাতালে এ মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনার পর রোগীর আত্নীয়-স্বজন হাসপাতালে গিয়ে আসবাবপত্র ও জানালার কাঁচ ভাংচুর এবং একজন কর্মচারীকে মারধর করে।

কুমিল্লা নগরীর মোগলটুলী পুরাতন চৌধুরীপাড়ার সালাউদ্দিন আহমেদের স্ত্রী জায়েদা খাতুন (৫০) শরীরে লবন শুন্যতা নিয়ে ১৬ আগষ্ট রাতে নগরীর গোমতী হাসপাতালে ভর্তি হন। সেখানে তিনি কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের কন্সালটেন্ট ডাক্তার অজিত কুমার পালের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

ডাক্তার অজিত কুমার পাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় রোগীকে পরীক্ষা করে সুস্থ্য বলে মতামত দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ডাক্তার অজিত কুমার পাল জানান, তিনি তার ব্যবস্থাপত্রে রোগীকে কে-টি সিরাপ সেবনের জন্য লিখে দেন। কিন্তু হাসপাতালের কর্তব্যরত সহকারী নার্স মমতাজ বেগম সিরাপের পরিবর্তে একটি কে-টি ইনজেকশান রোগীর কোমরে পুশ করেন।এর ফলে রোগী মারা যায়।

এ ইনজেকশানটি স্যালাইনের মধ্যে মিশিয়ে পুশ করার নিয়ম রয়েছে। রোগীনির ছেলে আরমান জানায়,হাসপাতালে ভর্তির পর তার মা অনেকটা সুস্থ্য হয়ে উঠেছিল। কিন্তু ভুল চিকিৎসায় তার মৃত্যু হয়েছে।




Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply