দেবিদ্বারে ট্রান্সফারমা চুরির অভিযোগে ৬ জন গ্রেফতার

মোঃ ফখরুল ইসলামসাগর দেবিদ্বার(কুমিল্লা)সংবাদদাতা :
উপজেলায় গতকাল ট্রান্সফারমা চুরির অভিযোগে দেবিদ্বার থানা পুলিশ অভিযান চালিয়ে ৬জন ট্রান্সফারমার চোরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে।

জানাযায়, দেবিদ্বার উপজেলার বি.এ,ডিসি পুর্বাঞ্চলীয় সমন্বিত প্রকল্পের আওয়তায় বারেরা মোল্লাবাড়ি এলাকায় একটি গভীর নলকূপের বিদ্যুতের তার কেটে সংঘবদ্ধ দুদর্ষ চোরের দল গত ৩০শে জুলাই শুক্রবার গভীর রাতে ৩টি বৈদুতিক ট্রন্সফারমা চুরি করে নিয়ে যায়।

ওই ঘটনায় গ্রেফতার কৃত কসবা উপজেলার অন্তপুর গ্রামের মোঃ তারু মিয়ার পুত্র মোঃফারুক (২৫)কে গ্রেফতার করে তার দেওয়া স্বিকারক্তি ও তথ্য অনুযায়ী দেবিদ্বার থানার এস আই মোঃকামাল উদ্দিন,এস আই সহিদুল ইসলাম ও তাদের সঙ্গীয় পুলিশের ফোর্স নিয়ে নারায়নগঞ্জ.কসবা সহ বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে ছয় জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতার কৃতরা হচ্ছে,কসবা উপজেলার মন্ধবাগ গ্রামের নাগর মিয়ার পুত্র,মোঃ ফটো ওরফে লিটন(২৫),আবদুল মোতালেব এর পুত্র মুরছালনি (১৮), মোঃছবি মিয়ার পুত্র,মোঃআনোয়ার হোসেন (২৮),মোঃ রবিউল আউয়াল মিয়ার পুত্র মোঃপারভেছ (২৮),এবং গরিপুর এলাকার আবদুল সিদ্দিক মিয়ার পুত্র,মোঃএরশাদ (২৫)কে গ্রেফতার করে বৃহস্পিতিবার সকালে তাদেরকে জেল হাজতে প্রেরন করেন। এ ব্যাপারে চান্দিনা পল্লীবিদ্যুৎ(দেবিদ্বার-১)জোনাল অফিসের এ .জি.এম বাদি হয়ে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন।





Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply