সড়ক সংস্কারের নামে সরকার কোটি টাকা লুটপাট করার সুযোগ নিচ্ছে – ড. খন্দকার মোশাররফ হোসেন

নাজমুল করিম ফারুক, তিতাস :

ড. খন্দকার মোশাররফ হোসেন
বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য এবং সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের যোগাযোগ ব্যবস্থা চরম বেহাল দশায় জনগণের সীমাহীন দূর্ভোগের মধ্যে যোগাযোগমন্ত্রী তাচ্ছিল্যের হাসি হেসে দায় এড়াতে চায়। তিনি বলেন, যোগাযোগ মন্ত্রী বড় বড় প্রকল্পের কমিশন হাতিয়ে নিতে অধিক ব্যস্ত রয়েছেন। তাই এতদিন ভাংগাচুরা সড়ক-মহাসড়ক মেরামতের জন্য কোন উদ্যোগ নেননি। ঈদের আগে তড়িঘরি করে সড়ক মেরামতের নামে শুরু হচ্ছে দূর্নীতির মহাৎসব। সে এবং তার দলের লোকেরা সড়ক সংস্কারের কাজ থেকে কোটি কোটি টাকা লুটপাট করার সুযোগ নিচ্ছে। দেশব্যাপী যোগাযোগ ব্যবস্থা ভেংগে পড়ায় জনগণের মধ্যে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে। সকল মহলে মন্ত্রীর পদত্যাগের দাবি উঠেছে। তিনি আজ বৃহস্পতিবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর সরকারী ডিগ্রী কলেজ মাঠে দাউদকান্দি উপজেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল পূর্বক প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন।

তিনি বলেন, মহাসড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ থাকায় ঈদে ঘরমূখো মানুষ জিম্মি হয়ে পড়েছে। জিনিসপত্রের দাম ও জনদূর্ভোগ বেড়েই চলছে। দেশের ইতিহাসে জনগণ এরকম দৈন্যদশা আর কখনো দেখেনি। কিছু কর্মকর্তার বিরুদ্ধে লোক দেখানো ব্যবস্থা নিয়ে মন্ত্রী পাড় পাবেন না।

ড. মোশাররফ বলেন, বর্তমান সরকারের ব্যর্থতার ফিরিস্তি দিয়ে শেষ করা যাবে না। কোন ক্ষেত্রেই তাদের কোন সফলতা নেই। চারদিকে শুধু সংকট, সমস্যা, নেই-নেই এর হাহাকার বিরাজমান। একটি মূহুর্তের জন্যও জনগণ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। মান-সম্মান থাকতে তাদের পদত্যাগ করা উচিৎ। অন্যথায় গণআন্দোলনের মাধ্যমে এই দূর্নীতিবাজ ও ব্যর্থ সরকারের পতন ঘটিয়ে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। তিনি রমজানের পর স্বৈরাচারী, অযোগ্য ও অত্যাচারী সরকারের পতনের আন্দোলনে অংশ গ্রহণের জন্য জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহবান জানান।

দাউদকান্দি উপজেলা বিএনপি’র সভাপতি একেএম শামছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা রাখেন, দাউদকান্দির পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি কেএমআই খলিল, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপি নেতা ড. খন্দকার মারুফ হোসেন, দাউদকান্দি বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাসেম, বিএনপি নেতা জসিম উদ্দিন আহমেদ ও আব্দুস সাত্তার প্রমূখ।





Check Also

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনার কবলে খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর : ছাত্রদলকর্মী নিহত

দাউদকান্দি প্রতিনিধি :– কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ ...

Leave a Reply