সরকারের অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র আন্দোলনের আহবান পবিত্র মক্কায় প্রাদেশিক বি.এন.পি নেতৃবৃন্দের

মুহাম্মদ নাছের চৌধুরী. পবিত্র মক্কা. সৌদি আরব :

পবিত্র রমজান মাসে সংবাদপত্র. মিডিয়া ও শীর্ষ নিউজ সম্পাদক ইকরামুল হক সারা দেশে সাংবাদিক ও প্রবাসীদের হয়রানি হামলা মামলা সহ অবৈধভাবে আটক গ্রেফতার বা আটক চরম মানবধিকার অপরাধ.

১৭-০৯-২০১১ তারিখে পবিত্র মক্কা বি,এন,পি প্রাদেশিক শাখার উদ্দোগে আয়োজিত দুইটি পৃথক স্থানে ইফতার পুর্ব সমাবেশে প্রধান অতিথির আলোচনায় পবিত্র মক্কা প্রাদেশিক বি.এন.পি সভাপতি আলহাজ্ব মুহাম্মদ রফিক খানসহ দলের নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন সংবাদপত্র .মিডিয়া. ও সাংবাদিক গ্রেফতার নির্যাতন হামলা মামলা করে সরকার গনজাগরনকে ঠেকাতে পারবেনা.শত সহস্র সাংবাদিক আজ সরকারের হাতে নির্যাতিত. ব্যবসায়ীরা আজ নীরবে ক্রন্দন করছে.বাংলার ঘরে ঘরে আজ হাহাকার চরম রুপ ধারন করছে . সেই ঝড়ের আগাম বার্তা সরকার যদি অনুধাবনে অক্ষম হয়. তাহলে তাদের পতন যে কোন সময় হবে.তিনি আরো বলেন যমুনা ও চ্যানেল ওয়ান বন্ধ করে. ৫ শতাধিক সাংবাদিকদের রুটি রুজিতে আঘাত করেছে. আবার সত্য বলার অপরাধে শীর্ষ নিউজ ও কাগজ সম্পাদক জনাব ইকরামুল হককে ্অবৈধভাবে আটক করে জাতির মুক্ত চিন্তার উপর আঘাত করছে.সংবাদ পত্র মিডিয়া কর্মী সহ সকলের বিরোদ্ধে অন্যায়ভাবে দায়ের কৃত মিথ্যা মামলা তুলে নিন.তা না হলে নির্যাতিত সকল সাংবাদিক তথ্যমন্ত্রনালয় সহ বংগভবন সংসদ ভবন ঘেরাও করে এর সমুচিত জবাব দিবে. প্রবাসীদের হেনেস্তা. আইন. আদালত.সংবিধান যুদ্ধাপরাধের সঠিক বিচার সহ রমজানে দ্রব্যমুল্য নিয়ে এত বাহনা করবেন না. জনতার বাধ ভাংগা জোয়ার রাজপথে যেদিন নেমে আসবে সেই দিন পালানোর পথ পাবেন না । সেই দিন মিশরের হোসনি মোবারকের মত দশা হবে কেহ এগিয়ে আসবে না. স্বৈরাচার ও একব্যক্তি তথা গনতন্ত্রের বাকশাল কন্যার খায়েশা যত বাড়বে বাংলার সাধারন জনতার দুঃখের রাত সেখানে দীর্ঘ হবে.

নেতৃবৃন্দ সরকারের যে কোন অবৈধ কান্ডের বিরোদ্ধে দেশপ্রেমিক জনতাকে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তুলতে চারদলীয় জোট বদ্ধপরিকর.

সভায় সভাপতিত্ব করেন.মক্কা বি,এন,পি নেতা মাওলানা ফরিদুল আলম ফারুকী. বিশেষ অতিথি কক্সবাজার পৌরসভার কমিশনার জামসেদ ও অন্যান্য মাঝে উপস্থিত ছিলেন মক্কাস্থ বাংলাদেশী ব্যবসায়ী ফোরামের চেয়ারম্যান.জনাব মুহাম্মদ শহীদুল্লাহ, মক্কা –.বি.এন.পি নেতা মক্কাস্থ স্বাধীনতা ফোরামের সিনিয়র সহ সভাপতি জনাব মুহাম্মদ আলমগীর .ইয়ুথ ফোরামের সহ সভাপতি গিয়াসউদ্দিন চৌধুরী .মক্কাস্থ যুবদল সভাপতি ময়নুল ইসলাম .সেক্রেটারী জনাব আতিকুর রহমান কিরন .তারেক রহামন স্বদেশ প্রত্যাবর্তন আন্দোলনের সৌদি আরব শাখার সভাপতি জনাব ফেরদাউস চৌধুরী . সালাউদ্দিন কাদের চৌধুরী মুক্তি আন্দোলনের মক্কা শাখার সভাপতি জনাব নুরুল আবসারসহ প্রমুখ .অনুষ্ঠানে দেশ জাতি মুসলিম উম্মাহর কল্যান কামনা করে দোয়া করা হয়.দোয়া পরিচালানা করেন. মাওলানা ফারুকী





Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply