লাকসামে সাংবাদিক ও ব্যবসায়ীদের সম্মানে ইফতার মাহফিল

লাকসাম প্রতিনিধি :
লাকসামে সাংবাদিক ও ব্যবসায়ীদের সম্মানে ১৭ আগষ্ট এক মতবিনিময় ও ইফতার মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির লাকসাম শহর শাখা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা জেলা দক্ষিন সভাপতি মু. ইসরাঈল মজুমদার। প্রধান বক্তা ছিলেন, লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ একেএম সরওয়ার উদ্দিন সিদ্দিকী। বক্তারা উল্লেখ করেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরীর অঙ্গীকারে ছাত্রশিবির সর্বদা তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যে বয়সে মাদক, ছিনতাইসহ নানা অপকর্মে অন্যান্যরা লিপ্ত রয়েছে সে বয়সে ইসলামী ছাত্রশিবিরের নেতা-কর্মীবৃন্দ ইসলামী সমাজ কায়েমে সচেষ্ট রয়েছে।

শহর শাখার সভাপতি হাফেজ মু. মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সেক্রেটারী মু. মাইন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আহসান উল্লাহ নিজামী, কুমিল্লা জেলা শাখার সাবেক সাহিত্য সম্পাদক শহীদুল্লাহ, সাবেক অর্থ সম্পাদক আবদুর রব, লাকসাম শহর শাখার সাবেক সভাপতি ফখরুল ইসলাম মাছুম, ন.ফ. সরকারি কলেজ শাখা সভাপতি শাহাবুদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে লাকসামে কর্মরত স্থানীয় সাপ্তাহিক ও জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, ছাত্রশিবির নেতা-কর্মীবৃন্দ অংশগ্রহণ করেন।





Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply