দাউদকান্দিতে যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতন করে হত্যার অভিযোগ

মুখতার হোসাইন, দাউদকান্দি কুমিল্লা থেকে ॥

বায়ে থেকে খুন হওয়া আসমা, নির্যাতনের চিহ্ন, মায়ের আহাজারী
দাউদকান্দি উপজেলার চেঙ্গাকান্দি গ্রামে ২ লাখ টাকা যৌতুকের জন্য গত রোববার দিবাগত রাতে নির্যাতন করে গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে। জানা যায় গত ৭ মাস পূর্বে তিতাস উপজেলার লালপুর গ্রামের কবির হোসেনের কন্যা আসমা আক্তার (২০) এর সাথে দাউদকান্দি উপজেলার চেঙ্গাকান্দি গ্রামে বারেক মিয়ার পুএ আবুলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিয়ের সময় ছেলেকে নগদ ১ লাখ টাকা ও ফার্নিচার দেয়ার কথা অনুযায়ী পরিশোধ করা হয়। সম্প্রতি পুনরায় আবুলকে বিদেশে পাঠানোর জন্য ২ লাখ টাকা আসমা তার বাবার বাড়ি থেকে আনার জন্য স্বামী ও শ্বশুরবাড়ীর লোকজন চাপ সৃষ্টি করে। আসমা বাবার বাড়ী থেকে পুনরায় টাকা আনতে অপারগতা প্রকাশ করলে তার উপর নেমে আসে অমানবিক নির্যাতন।

আসমার বাবা কবির হোসেন সাংবাদিকদের জানান, আমার মেয়ে আসমা আমার কাছ থেকে টাকা নিয়ে স্বামীকে না দেওয়ায় তাকে নির্যাতন করে হত্যা করা হয়। আমার মেয়ের ঠোটে, পিঠে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার পর থেকে আসমার স্বামী আবুলকে বাড়ীতে পাওয়া যায়নি। এ ঘটনায় পুলিশ আসমার বাবার অভিযোগের ভিত্তিতে লাশটি উদ্বার করে দাউদকান্দি মডেল থানায় নিয়ে আসে। পরে ময়না তদন্তের জন্য লাশটি কুমিলা মর্গে প্রেরন করে। এ রিপোর্ট প্রেরন পযন্ত থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।





Check Also

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনার কবলে খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর : ছাত্রদলকর্মী নিহত

দাউদকান্দি প্রতিনিধি :– কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ ...

Leave a Reply