লাকসাম জংশন স্টেশন মাস্টার অনৈতিক কাজ : হাতে-নাতে আটক

লাকসাম প্রতিনিধি:
লাকসাম জংশন স্টেশন মাস্টার আবদুল মন্নান চৌধুরী একই উপজেলার আজগরা ইউপির পাউতলী গ্রামের মৃত নুরু মিয়ার মেয়ে তালাকপ্রাপ্তা ছেনোয়ারা বেগমের সাথে অনৈতিক কাজে পেয়ে হাতে-নাতে আটক করে এলাকাবাসী।

জানা যায়, স্টেশন মাস্টার আবদুল মান্নান চৌধুরী চট্টগ্রাম জেলার বড় কুমিরা থানার আবদূর রশিদ চৌধুরীর পুত্র। সে এর আগেও তার বর্তমান স্ত্রী ফাতেমা চৌধুরীকে অন্য স্বামীর ঘর থেকে এক মেয়ে সন্তান সহকারে ভাগিয়ে এনে বিয়ে করে সংসার করছে। আবদুল মান্নান পাউতলী ছেনোয়ারার সাথে দীর্ঘদিন থেকে চলাফেরা করে আসছিল। ছেনোয়ারার স্বামী একই সাথে চাকরি করার সুবাদে উভয়ের সাথে সম্পর্কের সৃষ্টি হয়। ছেনোয়ারা স্বামী মারা যাওয়ার পর আবদুল মান্নান ছেনোয়ারাকে চাচী বলে সম্বোধন করতো।

কিন্তু গত কিছু দিন আগ থেকে ছেনোয়ারার বাড়িতে আবদুল মান্নান কারণে-অকারণে আসা যাওয়া করতো। এতে এলাকাবাসীর সন্দেহ হলে গত ১ মাস আগে ছেনোয়ারার ঘরে আবদুল মান্নানকে আটক করেন। পরে এলাকাবাসীর মধ্যস্থতায় তাকে ছেড়ে দেয়া হয়।

গত ১৪ আগস্ট সকাল বেলায় আবারও আবদুল মান্নান ছেনোয়ারার ঘরে প্রবেশ করলে আগ থেকে উৎপেতে থাকা এলাকাবাসী ঘিরে ফেলে। তাকে এবং ছেনোয়ারাকে আটক করে ইউপি পরিষদে নিয়ে যাওয়া হয়। আবদুল মান্নান ও ছেনোয়ারা দাবি করে তারা উভয়ে বিয়েতে আবদ্ধ হয়েছে। কিন্তু কোনো কাবিন রেজিষ্ট্রি দেখাতে পারেনি। এ সংবাদ পেয়ে আবদুল মান্নানের স্ত্রী ফাতেমা চৌধুরী ওখানে ছুটে যান এবং এলাকাবাসীর সহযোগিতায় উভয়ের কাছ থেকে ১০০শত টাকার স্ট্যাম্পে স্বাক্ষর রেখে ভবিষ্যতে এ ধরনের অনৈতিক কাজে মিলিত হবে না, স্বীকৃতী রেখে উভয়কে ছেড়ে দেয়া হয়।

উলেখ্য যে, আবদুল মান্নান লাকসাম জংশন ক্যাবিন মাস্টার হওয়ার কারণে অনিয়মতান্ত্রিকভাবে ট্রেন থামানো এবং ছেড়ে দেয়ার অনেক অভিযোগ রয়েছে।





Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply