চৌদ্দগ্রামে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শালিসের জের ধরে ইউপি চেয়ারম্যানকে মারধর

জামাল উদ্দিন স্বপন:
চৌদ্দগ্রামে অহিদ নামে এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শালিসের জের ধরে গতকাল শনিবার উজিরপুর ইউপি কার্যালয়ে ঢুকে চেয়ারম্যান মমিনুল ইসলামকে মারধর করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলা-পাল্টা হামলায় ইউপি কার্যালয়ে ভাংচুরসহ ৪ ব্যক্তি আহত হয়েছে

ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম জানান, গত শুক্রবার মাদক ব্যবসায়ী ভারতীয় নাগরিক অহিদ কর্তৃক ইউপির কোমারডোগা গ্রামের এক যুবককে মারধরের ঘটনায় শালিস হয়।

এর জের ধরে অহিদের পক্ষের মিয়াবাজারের লিটনের নেতৃত্বে একদল দূর্বৃত্ত গতকাল শনিবার দুপুরে ইউপি কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়ে আমাকে মারধর করে। একপর্যায়ে উপস্থিত ইউপি সদস্য ও চৌকিদারগণ লিটনকে অফিস কক্ষে আটকে রাখে।

এসময় লিটনের আটকের খবর পেয়ে তার আত্মীয়-স্বজন ছুটে এসে ইউপি সদস্য বাসেদকে মারধর করে লিটনকে ছাড়িয়ে নেয়। এসময় ইউপি কার্যালয়ের আসবাবপত্র ভাংচুর হয়েছে বলে চেয়ারম্যান জানিয়েছেন। এ ঘটনায় আতংকিত মিয়াবাজারের ব্যবসায়ীরা তাদের দোকানপাট কিছু সময়ের জন্য বন্ধ রাখে।

এ বিষয়ে লিটনের বক্তব্য জানার জন্য মোবাইল ফোনে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। চৌদ্দগ্রাম থানার ওসি কামরুল হাসানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply