সরকার ভারতের কাছে দেশের স্বাধীনতা বিক্রির প্রস্তুতি নিচ্ছে -এম. কে আনোয়ার

নাজমুল করিম ফারুক, তিতাস :

তিতাসে বিএনপি কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য এম.কে আনোয়ার।
আওয়ামীলীগ সরকার বাংলাদেশের স্বাধীনতা ভারতের কাছে বিক্রির করার প্রস্তুতি নিচ্ছে। এক একটি দল দিয়ে দেশের চাঁদাবাজি, ধর্ষণ, মানুষ হত্যা করার রাজনীতিতে নিমজ্জিত আছে। এই সরকারের একটি মাত্র উদ্দেশ্য যে কোন ভাবে হউক ছলে বলে কৌশলে আবার তারা ক্ষমতায় থাকবে।

তার একটি উদাহরণ হলো তত্ত্ববধায়ক সরকার ব্যবস্থা বাতিল করা। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের কোন ষড়যন্ত্রই বাংলার মানুষ মেনে নিবে না। আমরা প্রয়োজন হলে কঠোর আন্দোলনে যাবো তারপরও সংবিধান থেকে আল্লাহর অস্থিত্ব বিলীন হতে দেব না।

তিতাস উপজেলা বিএনপি ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশে জাতীয়তাবাদী দলের স্থায়ী কমিটির সদস্য কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি এম. কে আনোয়ার গতকাল শনিবার ১৩ আগষ্ট কড়িকান্দি বাজারস্থ ইভা কিন্ডার গার্টেন মাঠে একথা বলেন।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল হক তপন ভূঁইয়ার সভাপতিত্বে আনুষ্ঠিত ইতফার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তার হোসেন সরকার, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেলিম, আক্তারুজ্জামান আক্তার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, সহ-সভাপতি মোঃ আলী হোসেন মোল্লা, উপজেলা যুবদলের সভাপতি তোফায়েল হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু, উপজেলা জাসাস এর আহ্বায়ক মেহেদী হাসান সেলিম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস থানা পুলিশিং কমিটির আহ্বায়ক জসিম উদ্দিন আহমেদ, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের মধ্যে মোশারফ হোসেন সরকার, দেলোয়ার হোসেন ধন মিয়া, জবেদ আলী, আঃ রাজ্জাক ভূঁইয়া প্রমূখ।





Check Also

তিতাসে মেহনাজ হোসেন মীম আদর্শ কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

নাজমুল করিম ফারুক :— কুমিল্লার তিতাসে মেহনাজ হোসেন মীম আদর্শ কলেজের নবীনবরণ অনুষ্ঠান গত শনিবার ...

Leave a Reply