নির্বাচিত প্রতিনিধিগণ মানুষের কল্যাণে কাজ করলেই জনগনের ইচ্ছার প্রতিফলন ঘটবে. ড. মহীউদ্দীন খান আলমগীর

কিশোর কুমার :

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য, সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, চাঁদপুর-১ কচুয়া আসনের সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর বলেন- স্থানীয় সরকারের নির্বাচিত প্রতিনিধিগণ সকল মানুষের কল্যানে কাজ করলেই জনগনের ইচ্ছার প্রতিফলন ঘটবে। দলীয় ও নিজেদের সকল স্বার্থ ভূলে গিয়ে জনগনের কল্যাণে কাজ করার জন্য সাধারন মানুষ তাদেরকে নির্বাচিত করছে। সরকারের সকল প্রকার কর্মকান্ড স্থানীয় সরকার নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে পরিচালিত হবে। তিনি আরো বলেন- স্থানীয় সরকারের প্রতিনিধিগণ সঠিকভাবে কাজ করলে সমাজ থেকে বাল্য বিবাহ, নারী নির্যাতন, বহু বিবাহ দূর হবে। গতকাল শুক্রবার কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০১১ আওতায় নির্বাচিত প্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. মহীউদ্দীন খান আলমগীর উপরোক্ত কথা গুলো বলেন।

কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম বড়–য়ার সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলমের পরিচালনায় চাঁদপুরের জেলা প্রশাসক প্রিয়তোষ সাহা বিশেষ অতিথির বক্তব্যে বলেন – দীর্ঘ নয় বছর পর এ অন্যন্য সাধারন নির্বাচনের মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে। এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাধ্যমে প্রমানীত হয়েছে গণতান্ত্রিক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঞা।

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- গোহট দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান আমির হোসেন, বিতারা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, কাদলা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু সাচার ইউপি চেয়ারম্যান ওসমান গণি মোল্যা ও কড়ইয়া ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম মালেক।

আলোচনা অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক প্রিয়তোষ সাহা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ড ও সাধারন ওয়ার্ডের সদস্য পদে নির্বাচিত প্রার্থীদের শপথ বাক্য পাঠ করান।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিএম আতিকুর রহমান, পৌর মেয়র হুময়ুন কবিরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।




Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply