রমজানে কুমিল্লায় ১ হাজার ৯৪১ মেট্রিক টন চাল বরাদ্দ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা :
রমজান উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় কুমিল্লায় ১ হাজার ৯৪১ মেট্রিক টন চাল বরাদ্ধ দেয়া হয়েছে। এ চাল জেলার ১৬ উপজেলার ১ লাখ ৯৪ হাজার ভিজিএফ কার্ডধারীর মধ্যে বিতরণ করা হবে। প্রতি কার্ডধারীকে ১০ কেজি হারে চাল প্রদান করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার ভিজিএফ কার্ডধারীর সংখ্যা ও বরাদ্দকৃত চালের পরিমাণ- চান্দিনায় কার্ড ১২ হাজার ৪শ’ এবং চাল ১২৪ মে. টন। দাউদকান্দিতে কার্ড ১৫ হাজার ৩শ’ এবং চাল ১৫৩ মে. টন। দেবিদ্বারে কার্ড ১ হাজার ৬শ’ এবং চাল ১০৬ মে. টন। হোমনায় কার্ড ৮হাজার ৪শ’ এবং চাল ৮৪মে. টন। মুরাদনগরে কার্ড ১৬হাজার ৬শ’ এবং চাল ১৬৬ মে. টন। বরুড়ায় কার্ড ১৩ হাজার ২শ’ এবং চাল ১৩২ মে. টন।

বাহ্মণপাড়ায় কার্ড ৮হাজার ৮শ’ এবং চাল ৮৮ মে. টন। বুড়িচংয়ে কার্ড ৯ হাজার ৫শ’ এবং চাল ৯৫ মে. টন। চৌদ্দগ্রামে কার্ড ১৩ হাজার ৫শ’ এবং চাল ১৩৫ মে. টন। আদর্শ সদরে কার্ড ১৮ হাজার ৪শ’ এবং চাল ১৮৪মে. টন। লাকসামে কার্ড ২০ হাজার ১শ’ এবং চাল ২০১ মে. টন। নাঙ্গলকোটে কার্ড ১২ হাজার ৮শ’ এবং চাল ১২৮মে. টন। মেঘনায় কার্ড ৮হাজার ৩শ’ এবং চাল ৮৩ মে. টন। তিতাসে কার্ড ৭ হাজার ২শ’ এবং চাল ৭২ মে. টন। সদর দক্ষিণে কার্ড ৯হাজার ৫শ’ এবং চাল ৯৫ মে. টন। মনোহরঞ্জে কার্ড ৯ হাজার ৫শ’ এবং চাল ৯৫ মে. টন।





Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply