কুমিল্লায় মোটর সাইকেলসহ ৩ ছিনতাইকারী আটক

নিউজ ডেস্ক, কুমিল্লাওয়েব ডট কম :
কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশ সোমাবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটর সাইকেল ছিনতাইকারী দলের প্রধান সুমন ওরফে জিরা সুমনসহ ৩ জনকে গ্রেপ্তার ও ৩টি মোটর সাইকেল এবং একটি কম্পিউটার উদ্ধার করে।

কোতোয়ালি থানার ওসি মহিউদ্দিন মাহমুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল সুমনকে (২৫) নগরীর চাঁনপুর এলাকা থেকে গ্রেপ্তার করে।

পরে তার স্বীকারোক্তি অনুসারে অপর দুই ছিনতাইকারী রবি চন্দ্র দাস ওরফে বগি (২২) ও কবির ওরফে ডেঙ্গা কবিরকে (৩২) গ্রেপ্তার করে। পুলিশ তাদের কাছ থেকে ৩টি উন্নত মানের মোটর সাইকেল ও একটি কম্পিউটার উদ্ধার করে।

তাদের বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

এর আগে পুলিশ গত ১৫ দিনে ৫টি মোটর সাইকেলসহ একই ছিনতাইকারী দলের ৯ সদস্যসহ আটক করে। এরা হলেন- সঞ্জয় চন্দ্র দাস (২৩), মো. শাহরিয়ার (১৯), মো. সজিব (২২), নন্দু (২৫), সেলিম (২৬), করিম (২২), মোজাম (৩০), মহিউদ্দিন মহি (২২) ও হেলাল (২২)।

ছিনতাইকারী দলের সদস্যরা বিভিন্ন সময়ে মোটর সাইকেল আরোহীদের গতিবিধি লক্ষ্য করে বিভিন্ন নির্জন স্থানে আটক করতো। পরে অস্ত্রের মুখে জিম্মি করে মোটর সাইকেল ছিনতাই করে পালিয়ে যেতো বলে ওসি মহিউদ্দিন মাহমুদ সাংবাদিকদের জানান।




Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply