দেবিদ্বারে রমজানেও ফ্রি স্টাইলে চলছে হোটেল ব্যবসাঃ প্রশাসনের নেই কোন দৃষ্টি

মোঃফখরুল ইসলাম সাগর,দেবিদ্বার(কুমিল্লা)সংবাদদাতা :
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় রমযানে খাবার হোটেল গুলো বন্ধ থাকার নির্দেষ থাকলেও নিউমার্কেট বাসস্টেসনে প্রশাসনের আইনকে তোয়াক্কা না করে দুটি হোটেলে দিন দুপুরে দরজা বন্ধ করে সকালে চা-নাস্তা থেকে দুপুরে খাবার সহ বিকাল পর্যন্ত চলছে হোটেলে রমরমা ব্যবসা।এ নিয়ে স্থানীয় ধর্মপ্রান মুসলিম রোজাদারদের মাঝে নানা গুঞ্জন সৃস্টি হয়েছে।

জানা যায়,রোযা উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির দেবিদ্বার শাখার উদ্যোগে উপজেলা সদরে দিনের বেলা পানাহার, হোটেল গুলো বন্ধ রাখার জন্য ধর্মপ্রান মুসলিমদের কে আহব্বানে রমজানের র‍্যালী ও নিউমার্কেট চত্বরে আলোচনা সভা করেন।অথচ নিউমার্কেটস্থ আবুল কালাম হোটেল ও কামাল হোটেলে দুটিতে পিছন দিয়ে নতুন দরজা তৈরি করে ফ্রি স্টাইলে ওই হোটেল মালিকরা কেশে বসে রোজা নেই মনে করে অধিক মুনাফার লোভে প্রতিদিনের মত যেন সকাল থেকে বিকাল পর্যন্ত হোটেল চালিয়ে ভাত.ভিরানী,ভোনা খিছুরী বেচা কেনা করছে। কাষ্টমারের উপচে পড়া ভিরে হোটেল গুলোতে বসে খাওয়ার তিল পরিমান কোথাও ঠাই নেই।বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে গিয়ে এই দৃশ্য দেখা যায়।

এ ব্যাপারে দেবিদ্বার উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃমামুনুর রশিদ ভূাইয়া মোবাইল ফোনে জানান,আমি ঢাকা রয়েছি, হোটেল বন্ধ রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।




Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply