সাফল্যের ধারাবাহিকতায় কুমিল্লার কামাল্লা মাদরাসা

দেবিদ্বার(কুমিল্লা)সংবাদদাতা
কুমিল্লার মুরাদনগর উপজেলার কামাল্লা মদিনাতুল উলুম ফাযিল(স্নাতক)মাদরাসায় প্রতিবারের ন্যায় এবারও আলিম পরীক্ষায় ধারাবাহিক সাফল্যের সাথে ৮টি এ প্লাস সহ শতভাগ শিক্ষার্থী পাশ করে উপজেলা পর্যায়ে প্রথম হয়েছে।

মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবুল কাশেম আজাদ খান জানান বিগত ২০০৩ সাল থেকে ২০০১১সাল পর্যন্ত ৮বছর যাবত মাদ্রাসা ফলাফল সাফল্যের সাথে ধারাবাহিক ভাবে কৃতিত্বের সাথে সতভাগ ছাত্র/ছাত্রী পাশ করে আসছে।তিনি বলেন,ভালো ফলাফল করতে হলে একাটি সুষ্ট পরিকল্পনা থাকতে হবে।এই মাদ্রাসায় ভালো ফলাফলে ছাত্র ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের জন্য ক্লাশের পড়া ক্লাশেই নেওয়া হয়। তাই ছাত্র ছাত্রীরা মাদ্রাসার ভাল সুনাম অর্জন করেছেন। ওই ফলাফলে পেছনে প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও অভিবাভক এবং ছাত্রদের নিরলস প্রচেষ্টায় ২৩জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে সাফল্যের সাথে ৮টি এ প্লাস ,৯টি জিপি-এ,৬টি এ মাইনাস সহ শতভাগ শিক্ষার্থী পাশ করেছে।উক্ত ফলাফলে মাদ্রাসার প্রতিষ্টাতা ও সভাপতি হাজী মোবারক হোসেন সরকার শিক্ষকএবং শিক্ষার্থীদেরকে তার পক্ষথেকে আন্তরীক শুভেচ্ছা জানান।




Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply