মুরাদনগরে থানার ভেতরেই সাংবাদিককে প্রাণনাশের হুমকি

মুরদানগর(কুমিল্লা) প্রতিনিধিঃ

থানার ভেতরেই বসা মাদক স¤্রাট আলী আজগর ভান্ডারী
পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে কুমিল্লার মুরাদনগর উপজেলায় থানার ভেতরেই এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওুয়া গেছে। গত সোমবার সকালে মুরাদনগর থানার ভেতরে পুলিশের সামনে এ ঘটনা ঘটে।

দৈনিক ভোরের কাগজ পত্রিকার মুরাদনগর প্রতিনিধি মোঃ শরীফুল আলম চৌধুরী বলেন, গত ২৬ জুলাই সকালে উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে রহিমপুর গ্রামের মাদক স¤্রাট আলী আজগর ভান্ডারীর পুত্র সোহেল মিয়া ব্যবসায়ী মিজানুর রহমানের আমের দোকান হতে আম চুরি করতে যেয়ে জনতার হাতে ধরা খেয়ে গণপিটুনিতে মারা যায়। পরে এ নিয়ে থানায় মামলা হলে পুলিশ দোকান কর্মচারী উপজেলার কুলুবাড়ী গ্রামের শহীদ মিয়ার পুত্র আবুল খায়েরকে গ্রেপ্তার করে। এ নিয়ে কয়েকটি জাতীয় দৈনিক ও স্থানীয় পত্রিকায় ‘মাদক ব্যবসায়ের দ্বন্দের জের ধরে খুন সোহেল ’ সংবাদ প্রকাশিত হয়। এর জের ধরে তাকে গত সোমবার সকালে মুরাদনগর থানার ভেতরেই পুলিশের সামনে মাদক স¤্রাট ও থানার সোর্স খ্যাত আলী আজগর ভান্ডারী অশ্লীল গালমন্দসহ প্রাণনাশের হুমকি দেয়। তৎক্ষনাত বিষয়টি তিনি মুরাদনগর থানার (ওসি) মোয়াজ্জেম হোসেন ও সহকারী পুলিশ সুপার বি সার্কেল মুরাদনগর জাহাঙ্গীর আলমকে জানান এবং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শরীফুল আলম চৌধুরী অভিযোগ করে বলেন, সম্প্রতি এ মাদক স¤্রাট আলী আজগর ভান্ডারী ও তার ক্যাডার বাহিনী তাকে নানাভাবে দেখে নেয়ার হুমকি দিতে থাকেন। গত সোমবার সকালে আলী আজগর ভান্ডারী মুরাদনগর থানার মূল ভবনের প্রধান ফটকের সামনে অশ্লীল গালমন্দ করে এবং প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেন। পরে আশেপাশের লোকজন এগিয়ে এলে সাংবাদিক ওখান হতে ছাড়া পান। আলী আজগর ভান্ডারী বলেন, থানার ওসি ও সার্কেল অফিসারকে আমি আগেই বলে রেখেছি। থানায় সাংবাদিক পেলেই তাদের পিঠের ছাল তুলে দেব।





Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply