কুমিল্লায় ১ কোটি ৩২ লাখ টাকার ভারতীয় শাড়ি ও মাদক আটক

কুমিল্লা সংবাদদাতা :
কুমিল্লা ৩৩-বিজিবির অপস অফিসার মেজর মাকসুদুল আলমের নেতৃত্বে বিজিবির বিশেষ টহল দল গত ৩১ জুলাই সারাদিনব্যাপী জেলার বিভিন্ন এলাকায় ৪টি পৃথক পৃথক অভিযান চালিয়ে ১ কোটি ৩২ লাখ ১৮ হাজার ৫০০ টাকা মূল্যের ১ হাজার ১৬৪ পিস ভারতীয় উন্নতমানের জর্জেট শাড়ি, ১৫৩ পিস ভারতীয় উন্নত মানের থ্রিপিস ও ২ লাখ ৭৫ হাজার ৮শ পিস ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট পরিত্যক্ত অবস্থায় আটক করেছে। ৩৩ বিজিবি সূত্র জানায়, কুমিল্লা ৩৩-বিজিবির অপস অফিসার মেজর মাকসুদুল আলমের নেতৃত্বে বিজিবির সদর টহল দল সদরে অভিযান চালিয়ে ২৪ লাখ ৭৮ হাজার টাকা মূল্যের ২৫৪ পিস ভারতীয় উন্নতমানের জর্জেট শাড়ি ও ৩১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ২ লাখ ৭৫ হাজার ৮শ পিস ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে। অপর একটি অভিযানে অপস অফিসার মেজর মাকসুদুল আলমের নেতৃত্বে বিবিরবাজার বিওপির টহল দল বিবিরবাজার এলাকা থেকে ২৭ লাখ ৮৯ হাজার টাকা মূল্যের ৩৭২ পিস ভারতীয় উন্নতমানের জর্জেট শাড়ি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে।
অপর আরো একটি অভিযানে মেজর মাকসুদুল আলমের নেতৃত্বে বৌয়ারাবাজার বিওপির টহল দল বৌয়ারাবাজার এলাকা থেকে ৬ লাখ ৯ হাজার টাকা মূল্যের ৮৭ পিস ভারতীয় উন্নতমানের জর্জেট শাড়ি ও ৫ লাখ ৩৫ হাজার ৫০০ টাকা মূল্যের ১৫৩ পিস ভারতীয় উন্নত মানের থ্রিপিস পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে। পরে মেজর মাকসুদুল আলমের নেতৃত্বে চৌদ্দগ্রাম বিওপির টহল দল চৌদ্দগ্রাম এলাকা থেকে ২৪ লাখ ৫৭ হাজার টাকা মূল্যের ৩৫১ পিস ভারতীয় উন্নতমানের জর্জেট শাড়ি ও ১২ লাখ টাকা মূল্যের একটি মিনি ট্রাক পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে। আটককৃত মালামাল কুমিল্লা কাস্টমস অফিস এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।





Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply