তিতাসে দু’শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

নাজমুল করিম ফারুক, তিতাস

তিতাসের প্রায় দু’শতাধিক নেতাকর্মী বিশিষ্ট রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মাহাবুবুর রহমানের হাতে ফুল দিয়ে যোগদান করেন।
কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর আর আর ইনস্টিটিউশন মাঠে গতকাল ১ আগষ্ট সোমবার বিকাল ৫টায় দু’শতাধিক নেতাকর্মী বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেন।

কলাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার এর সভাপতিত্বে উক্ত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মাহাবুবুর রহমান সিআইপি। কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী যুবলীগের সদস্য মোঃ আলম সরকারের পরিচালনায় উক্ত যোগদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মোঃ তোফাজ্জল হোসেন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক মোঃ মহসীন ভূঁইয়া, তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুন্সী মুজিবুর রহমান, কুমিল্লা (উঃ) জেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল মোস্তফা স্বপন, যুবলীগ নেতা মাহফুজ শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক নুরনবী, উপজেলা কৃষকলীগের সভাপতি এ.বি.এম সামছুল হক প্রমূখ। উপজেলার কলাকান্দি, বলরামপুর ও ভিটিকান্দি ইউনিয়নের প্রায় দু’শতাধিক নেতাকর্মী বিএনপি ও অঙ্গ-সংগঠন থেকে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগে যোগদান করে।





Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply