সরকারের পৃষ্ঠপোষকতায় শিক্ষাঙ্গনে অনৈতিক কর্মকাণ্ড হচ্ছে:দাউদকান্দিতে খন্দকার মোশাররফ

নিউজ ডেস্ক, কুমিল্লাওয়েব ডট কম :

ড. খন্দকার মোশারফ হোসাইন
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের পৃষ্ঠপোষকতায় শিক্ষাঙ্গনে ছাত্ররাজনীতির নামে নানা অনৈতিক কর্মকাণ্ডের চর্চা হচ্ছে। বর্তমানে শিক্ষার কোন সুষ্ঠু পরিবেশ নেই।

শনিবার কুমিল্লার দাউদকান্দিতে নৈয়াইর ড. খন্দকার মোশাররফ হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মেধাবী ছাত্রছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মোশাররফ বলেন, ছাত্ররাজনীতির নামে ভর্তি বাণিজ্য, সিট দখল ও টেন্ডারবাজি চলছে। ভিন্নমত ও আদর্শে বিশ্বাসী ছাত্রছাত্রীদের ক্যাম্পাস থেকে বিতাড়িত করা হচ্ছে।

তিনি বলেন, আমরা যখন দেশ পরিচালনার দায়িত্বে ছিলাম, তখন দেশের শিক্ষা ব্যবস্থাকে সমৃদ্ধ ও মানোন্নয়নে অনেক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছি। নকলমুক্ত পরিবেশে পাবলিক পরীক্ষা অনুষ্ঠান আমাদের পদক্ষেপেরই ফসল। বর্তমানে শিক্ষাঙ্গনে ছাত্ররাজনীতির নামে বিরাজমান অনৈতিক কর্মকাণ্ড আমরা কখনোই অনুমোদন করিনি।

‌ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আর বক্তব্য রাখেন- ড. মোশাররফ ফাউন্ডেশনের পরিচালক ড. খন্দকার মারুফ হোসেন, পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ সরকার, উপজেলা বিএনপির সভাপতি একেএম শামসুল হক ও সাধারণ সম্পাদক আবুল হাসেম প্রমুখ।




Check Also

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনার কবলে খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর : ছাত্রদলকর্মী নিহত

দাউদকান্দি প্রতিনিধি :– কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ ...

Leave a Reply