দেবিদ্বারে জাফরগঞ্জ ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানও মেম্বারদের কে সংবর্ধনা

দেবিদ্বার(কুমিল্লা)সংবাদদাতা :

বৃহস্পতিবার সকালে জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান মোঃমিজানুর রহমানকে ফুল দিয়ে বরন করছেন
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় স্থানীয়দের আয়োজনে বৃহস্পতিবার সকালে জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ মাঠে নব নির্বাচিত চেয়ারম্যান মোঃমিজানুর রহমানও সকল মেম্বার সদস্য/সদস্যাদের কে সংবর্ধনা দেওয়া হয়। নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, আমার সকল সদস্য/ সদস্যাদের কে নিয়ে দলমত নির্বিশেষে আমি আপনাদের পাশে থেকে নিরলস ভাবে উন্নয়ন জন্য কাজ করবো এবং এই জাফরগঞ্জ ইউনিয়নকে মাদক মুক্ত.সন্ত্রাস মুক্ত,দূনীতি মুক্ত একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, আমার জীবন গেলেও কখনো অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবেনা।
স্থানীয় মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে আয়োজিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাফরগঞ্জ ইউপি বিএন পির সভাপতি মোঃ ইদ্রিস স্বর্নকার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাফরগঞ্জ মীর আবদুল গফুর কলেজের অধ্যাক্ষ মোঃমহসীন ভূইয়া।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ শামসুল হক,কাজী রফিকুল ইসলাম স্থানীয় মোঃমনিরুল ইসলাম ও আলীআজগর প্রমূখ। সংবর্ধনা অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিল এবং মিষ্টি বিতরন করা হয়েছে।





Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply