তিতাসে প্রধান ও বিশেষ অতিথি ছাড়াই বৃক্ষ মেলার উদ্বোধন ও মৎস্য সপ্তাহের সমাপ্তি

নাজমুল করিম ফারুক, তিতাস :

কুমিল্লার তিতাসে ৩ দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালী।
কুমিল্লার তিতাস উপজেলায় তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা ও জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান গতকাল মঙ্গলবার প্রধান ও বিশেষ অতিথি ছাড়াই সমাপ্ত করা হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সার্বিক সহযোগিতায় উপজেলা কমপ্লেক্স মাঠে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের এমপি এম.কে আনোয়ার ও বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার উপস্থিত থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত ৩ ঘন্টা পর মেলার উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার ড. মো. আ. ছালাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারা চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমানসহ উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ। এদিকে একই দিন উপজেলা পরিষদের সভাকক্ষে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা থাকলেও দু’জনের অনুপস্থিতিতেই পুকুরে মাছ উৎপাদনের জন্য জাকির হোসেন ও গিয়াস উদ্দিন মুন্সি এবং প্লাবন ভূমিতে সমাজভিত্তিক মাছ চাষের জন্য নাছির উদ্দিন মুন্সী ও মো. মোকবুল আহমেদকে ক্রেসসহ সনদপত্র বিতরণ করা হয়। প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে চিত্রাংকন প্রতিযোগিতায় তাপসী বসরি, সামিয়া খন্দকার ও জুজানা ইসলাম পুরস্কার লাভ করেন।





Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply