দেবিদ্বারে এক লাখ টাকা যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

মো: ফখরুল ইসলাম সাগর,দেবিদ্বার :
কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্যাথপুর গ্রামের গৃহবধূ শিরিন আক্তার (২২) কে যৌতুকের দাবিতে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে হাসপাতালে রেখে শশুর বাড়ির স্বজনরা পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও নিহতের আত্নীরা জানায়, চার বছর পূর্বে বুড়িচং উপজেলার হরিপুর গ্রামের মো:ময়নাল হোসেনের কন্যা নিহত শিরিন আক্তারের সাথে দেবিদ্বার উপজেলার জগনাথপুর গ্রামের মোসলেম মিয়ার ছেলে এরশাদের সাথে বিয়ে হয়। সাংসারিক জীবনে তাদের কোল জুরে আসে একাটি সন্তান।

অভিযোগে আরও জানা যায় শশুরালয়ের লোকরা দীর্ঘদিন ধরে শিরিন আক্তারকে টাকার জন্য শাররীক ও মানষিক ভাবে নির্যাতন করে আসছিল।রবি বার সকালে তার স্বামী এক লাখ টাকা বাবার বাড়ি থেকে এনে দেওয়ার জন্য তাকে শাসানো হয়। যদি না দেওয়া হয় তাহলে মেরে ফেলবে বলে হুমকি দেয়।সে টাকার জন্য বাপের বাড়িতে কয়েক বার মোবাইলে ফোনে করেন।তার পাষন্ড স্বামী ,তার ভাই মোসলেম ও বোন সহ তাকে বিকালের দিকে বেধড়ক মার দর করে ।সন্ধার পর তার মৃত্যু হলে আত্নরক্ষার জন্য ওই গৃহবধুর মূখে বিষঢেলে দিয়ে বিষ খাওয়ার অভিযোগ এনে বাচার জন্য সন্ধায় দেবিদ্বার হাসপাতালে রেখে পালিয়ে যায়।দেবিদ্বার থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এরির্পোট লিখাপর্যন্ত থানায় মামলা হয়নি।




Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply