বুড়িচংয়ে জামায়াতের বিক্ষোভ সমাবেশ

জহিরুল হক (বাবু), বুড়িচং :

আল্লাহর প্রতি পূর্নআস্থা ও বিশ্বাস, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রথা বাতিলের প্রতিবাদে এবং কেন্দ্রীয় নেতাদের নিঃশার্ত মুক্তির দাবীতে গতকাল ২৩ জুলাই শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলা জামায়াতের উদ্যোগে উপজেলা জামায়াত কার্যালয়ে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুড়িচং উপজেলা জামায়াতে সেক্রেটারী আবদুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা জামায়াতে আমীর অধ্যাপক মোঃ আবদুল আউয়াল বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সুরা ও কর্মপরিষদের সদস্য হাফেজ ওবাইদুস সোবাহান মামুন, বুড়িচং সদর ইউনিয়ন জামায়াতে আমীর অধ্যাপক অহিদুর রহমান. বাকশীমূল ইউনিয়ন জামায়াতে আমীর মোঃ কবির হোসেন, ষোলনল ইউনিয়ন জামায়াতে আমীর মাষ্টার আবুল কাশেম, পীরযাত্রাপুর ইউনিয়নে জামায়াতে আমীর মাওঃ নূরুল ইসলাম, রাজাপুর ইউনিয়নে জামায়াতে সেক্রেটারী মোঃ হাবিবুর রহমান, উপজেলা ছাত্র শিবিরের সভাপতি মোঃ খোরশেদ আলম ও উপজেলা জামায়াতে ইসলামী, ছাত্র শিবিরের নেতৃবৃন্দ। বক্তারা তাদের বক্ত্যবে বলেন অবিলম্বে সংবিধানে আল্লাহর প্রতি পূর্ন আস্থা ও বিশ্বাস কথা রাখতে হবে ও গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের মুক্তি, দ্রব্যমূল্যের উর্দ্ধগতী রোধসহ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বহাল রাখতে হবে।





Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply