মা-মেয়ে জোড়া খুনের ১৫ ঘণ্টার মাথায় ঘাতক রবিউলকে লাকসাম থেকে গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:
কিশোরগঞ্জে মা-মেয়ে জোড়া খুনের ১৫ ঘণ্টার মাথায় ঘাতক রবিউলকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে কুমিল্লার লাকসাম থেকে তাকে গ্রেফতার করা হয়। কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ বিকেল ৩টার দিকে তাকে কিশোরগঞ্জ থানায় নিয়ে আসে।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার লিটন কুমার সাহা সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে কিশোরগঞ্জ শহরের গাইটাল পুরাতন কোর্ট এলাকার পেছনে সালমা আক্তার (৩০) ও তার ৩ বছরের শিশু কন্যা সাবাকে হত্যা করার পরপরই ঘাতক রবিউল স্বস্ত্রীক কুমিল্লার লাকসামে তার খালা শাশুড়ির বাড়িতে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ থানার এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল সেখান থেকেই তাকে গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে রবিউল মা-মেয়েকে খুনের কথা স্বীকার করেছে। রবিউলের কাছ থেকে ২৭হাজার ৫শ টাকা, সোনার একটি চেইন ও একটি আংটি উদ্ধার করা হয়েছে। সে লাকসামের পশ্চিমগাঁও গ্রামের সেলিম মিয়ার পুত্র।

গ্রেফতারকৃত রবিউল সাংবাদিকদের জানায়, বাসার আলমারি থেকে জোর করে টাকা নিয়ে যেতে চাইলে সালমা বাধা দেয়। এক পর্যায়ে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় সালমা। শিশু সাবা মায়ের অবস্থা দেখে চিৎকার করলে তাকেও মাথায় আঘাত করে পালিয়ে যাই।

উল্লেখ্য, শহরের বার আওলিয়া মোড় এলাকার মনোহরী ব্যবসায়ী টিপু মিয়া স্ত্রী সালমা আক্তার (৩০), দুই কন্যা ইতু (১২) ও তিন বছরের শিশুকন্যা সাবাকে নিয়ে পুরাতন কোর্ট এলাকায় নিজস্ব বাসায় বাস করতো। মনোহরী ব্যবসায়ী টিপু মিয়ার দোকান থেকে প্রায়ই পুরাতন ঠোঙ্গা ও ভাঙ্গারী মাল কিনে নিতো কিশোরগঞ্জে বসবাসকারী কুমিল্লার এক ভাঙ্গারী হকার রবিউল ইসলাম ওরফে রবি। সেই সুবাদে টিপুর সাথে তার সখ্যতা গড়ে ওঠে এবং বিভিন্ন সময় বাসায় যাতায়ত করতো। ঘটনার দিন বৃহস্পতিবার সকালে টিপু মিয়া ব্যবসা প্রতিষ্ঠানে এবং বড় মেয়ে ইতু স্কুলে চলে গেলে রবিউল ইসলাম বাসায় প্রবেশ করে মা-মেয়েকে মাথা থেতলে হত্যা করে বাসায় রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। পরে বাজার থেকে ফিরে বাসার কাজের ছেলে খায়রুল ইসলাম বাথরুমে গৃহবধূ সালমা ও তার কন্যা সাবাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। খায়রুলের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে এদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।




Check Also

নবাব ফয়জুন্নেছা চৌধুরানীর ১১২তম মৃত্যু বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার :– নানা কর্মসূচী পালনের মধ্যদিয়ে কুমিল্লার লাকসামে নারী জাগরণের অগ্রদূত নবাব ফয়জুন্নেছা চৌধুরানীর ...

Leave a Reply