আখাউড়ায় নদী থেকে নিখোঁজ স্কুল ছাত্রে লাশ উদ্ধার

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়াঃ-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তিতাস নদীর পানিতে ডুবে নিখোঁজ হওয়ার ২৩ ঘন্টা পর স্কুল ছাত্র মো. নাদিম খানের (১৫) লাশ উদ্ধার হয়েছে। বুধবার সকাল এগারটায় তিন বন্ধুর সাথে নদীতে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়। চাঁদপুর থেকে আসা চারজনের একটি ডুবুরি বুধবার সন্ধ্যায় নদীতে নামে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে তাঁরা নিখোঁজ স্কুল ছাত্রের লাশের হদিস পায়।

নিহত স্কুলছাত্রের বাড়ি আখাউড়া পৌরশহরের দূর্গাপুরে। সে বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। তাঁর মৃত্যুতে নিজ বিদ্যালয় কর্তৃপক্ষ এক দিনের শোক ঘোষণা করেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান ভূইয়া বলেন, নাদিম মেধাবী ছাত্র ছিলো। তাঁর অকাল মৃত্যুতে শোক ঘোষণার কারণে আজ বৃহস্পতিবার থেকে শুরু হওয়া দ্বিতীয় সাময়িক পরীক্ষা স্থগিত করা হয়। তার আত্নার মাগফেরাত কামনা করে দোয়া পড়া হয়।

ডুবুরি দলের দলনেতা মো. আবু তাহের বলেন, নদীতে পানির তীব্র স্রোত। অন্ধকার আর বৃষ্টির কারণেও ডুবুরিদের সমস্যা হচ্ছিলো। সকাল দশটার দিকে ডুবুরী দল তার লাশ উদ্ধার করে।

নাদিমের পরিবারের পক্ষে বলা হয়েছে, তাঁর বাবা যুক্তরাজ্য প্রবাসী মো. শরীফ খান আজ বিকেলের মধ্যে দেশে আসবেন। তাঁর বাবা আসার পর নিহতের লাশ দাফন করা হবে।





Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply