বন্ধুদের সাথে নদীতে নেমে স্কুল ছাত্র নিখোঁজ

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়াঃ-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বন্ধুদের সাথে গোসল করতে তিতাস নদীতে নেমে পানিতে ডুবে নিখোঁজ আছে মো. নাদিম খান (১৫) নামের এক স্কুল ছাত্র। তাঁর বাড়ি আখাউড়া পৌরশহরের দূর্গাপুর গ্রামে। সে আখাউড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

বুধবার সকাল এগারটার দিকে নদীর পানিতে ডুবে সে নিখোঁজ হয়। নিখোঁজ এই স্কুল ছাত্রের সন্ধান করতে চাঁদপুর থেকে একটি ডুবুরি দল আখাউড়া আসছে বলে স্থানীয় ফারায় সার্ভিস সূত্রে জানাগেছে।

নিখোঁজ স্কুল ছাত্রের পরিবার সূত্রে জানাগেছে, সকাল দশটার দিকে সে বাড়ি থেকে বের হয়। পরে তিনজন বন্ধুকে নিয়ে তিতাস নদীর রেলওয়ে ও সড়ক দুই সেতুর মাঝখানে অস্থায়ী বিকল্প সড়কে আটকে থাকা ত্রিপুরার পালাটানা বিদ্যুৎ কেন্দ্রের তিনটি ট্রেইলার দেখতে যায়। এক সময় তারা সেতু দুইটির নিচে বিকল্প সড়কে নামে। পরে নদীর পানিতে গোসল করতে গিয়ে নাদিম পানিতে ডুবে নিখোঁজ হয়।

জানাগেছে, তিতাস নদীর রেলওয়ে ও সড়ক এই দুইটি সেতু নিখোঁজ ছাত্রের বাড়ি থেকে প্রায় আড়াই কিলোমিটার দুরে।

নিখোঁজ ছাত্রের বন্ধু মো. মামুন (১৪) বলেছে, ইন্ডিয়ার বড় গাড়ি দেখতে গেছিলাম। পরে নাদিম নদীর পানিতে গোসল করতে নামে। এক পর্যায়ে গলাসমান পানিতে গেলে প্রবল স্রোতে সে ভেসে যেতে লাগলে তার হাত ধরি। তাকে রাখতে পারছিলাম না। সাথে থাকা মাসুদ আলীও (১৩) সাহায্য করে। নাদিম পানিতে ডোবার সময় চিৎকার করছিলো আমাকে ছেড়ে দে তোরা মরিস না। তখন আমরা চিৎকার করি। আরো কয়েকজন লোক এসে নাদিমের হাত ধরবে এমন সময় আমাদের চোখের সামনে সে পানিতে তলিয়ে যায়।

পাড়ে থাকা মো. মুজাহিদ (১২) বলেছে, আমি উপরে আছিলাম। খালি দেখছি। কিছু করতে পারি নাই। রাসত্মা থেকে দেখে কয়েজন লোক এসেও নাদিম ভাইকে তুলতে পারে নাই।

পরে স্থানীয় লোকজন পানিতে ডুব দিয়ে ও পরে মাছ ধরার জাল ফেলেও তাঁর সন্ধান পাননি।

নিখোঁজ নাদিমের বাবা মো. শরীফ খান যুক্তরাজ্য প্রবাসী। তাঁর দুই ছেলের মধ্যে নাদিম বড়। মা নাছরীন আক্তারের সাথে প্রায় দুই মাস আগে তাঁরা যুক্ত রাজ্য থেকে দেশে এসেছে। কথা ছিলো ছেলে মাধ্যমিক পাশ করলে তাকে যুক্তরাজ্যে (লন্ডনে) ভর্তি করাবে। এই কথা বলে মা নাছরিন আক্তার মুর্ছাযান।

আখাউড়া ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আক্কাস মিয়া বলেন, পানিতে ডুবে থাকা স্কুল ছাত্রের লাশ সন্ধান করতে চাঁদপুর থেকে একটি ডুবুরী দল আখাউড়ায় আসছে বলে কুমিলস্নার উপপরিচালকের কার্যালয় থেকে জানানো হয়েছে।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply