চৌদ্দগ্রাম থানার ওসির বাড়িতে চুরি

বিশেষ প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল হাসানের চট্টগ্রামের পাহাড়তলী এলাকার বাড়িতে চুরি হয়েছে। মঙ্গলবার ভোররাতে পরিবারের লোকজনের অনুপস্থিতিতে চোরের দল গ্রিল কেটে ওই বাড়িতে ঢুকে প্রায় দশ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

কামরুল হাসান টেলিফোনে জানান, পাহাড়তলী আবুল বিড়ি ফ্যাক্টরি সংলগ্ন বাছা মিয়া সড়কে তাদের তিন তলা বাড়ি। সেখানে মা-বাবা ও ছোট দুই ভাইয়ের পরিবারের সঙ্গে তিনি থাকেন। পরিবারের সদস্যরা সবাই ঢাকায় অবস্থানরত অসুস্থ মাকে দেখতে যাওয়ায় সোমবার রাতে এক ভাই কামরুজ্জামান ছাড়া বাড়িতে কেউ ছিল না। ওই সুযোগে চোরের দল পাশ্ববর্তী একটি দোতলা ভবনের পেছন দিয়ে বাড়িতে প্রবেশ করে গ্রিল কেটে তৃতীয় তলায় ফ্ল্যাটে ঢোকে। তিনটি আলমারি ভেঙে চোরের দল সেখান থেকে নগদ তিন হাজার ডলার, ৫০ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণালংকার, হ্যান্ডক্যামেরা, ডিজিটাল ক্যামেরাসহ প্রায় দশ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

ওসি কামরুল হাসান আরও জানান, তৃতীয় ওই ফ্ল্যাটে তাদের ছোট ভাই জাহাজের ক্যাপ্টেন কামরুল আলম পরিবার নিয়ে থাকেন। কর্মসূত্রে তিনি এখন দেশের বাইরে আছেন। দ্বিতীয় তলায় থাকেন অপর ভাই কামরুজ্জামান ও তার পরিবার।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল চন্দ্র বণিক বলেন, ‘ওই পরিবারের পক্ষ থেকে চুরির ঘটনা আমাদের জানানো হয়েছে। বাসার সবাই বাইরে থাকায় চোরের দল গ্রিল কেটে বাসায় ঢুকে মালামাল নিয়ে গেছে। তবে এখনো কেউ মামলা করতে আসেনি। মামলা হলে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply