লাকসামে মুক্তিযোদ্ধার উপর সন্ত্রাসী হামলা : গ্রেফতার-২

লাকসাম সংবাদদাতা :
লাকসাম উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার আমির আলীর উপর সন্ত্রাসী হামলার অভিযোগে পুলিশ ২ সন্ত্রাসীকে গ্রেফতার করে। গতকাল মঙ্গলবার তাদেরকে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বড়বাম গ্রামের বশির মিয়া (৫৫) ও তার ছেলে শাহীন (২২)।

জানা যায়- তুচ্ছ ঘটনার জের ধরে সন্ত্রাসীরা লাকসাম মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার আমির আলীকে এলোপাতাড়ি মারধর ও ধারালো অস্ত্র দিয়ে তার একটি চোখে আঘাত করে। তাকে প্রথমে লাকসামের একটি ক্লিনিক ও পরে চট্টগ্রাম পাহাড়তলী অন্ধকল্যাণ চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। চিকিৎসকরা বলছেন, আমির আলীর আঘাতপ্রাপ্ত চোখটি আর কখনো পৃথিবীর আলো দেখতে পাবেনা। এটি চিরতরে নষ্ট হয়ে গেছে। এ ঘটনায় লাকসাম উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল বারী মজুমদার বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেন। লাকসাম থানার এস. আই আলী হোসেন দুয়ারী মামলার অভিযুক্ত অন্যতম আসামী উপজেলার বড়বাম গ্রামের বশির মিয়া ও তার ছেলে শাহীনকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার কুমিল্লা জেলহাজতে প্রেরণ করেন। এদিকে লাকসাম উপজেলা সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার আমির আলীর উপর সন্ত্রাসী হামলায় জড়িত অন্যান্য সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনানুগ শাস্তির দাবি জানান লাকসাম উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ।

Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply