নাঙ্গলকোটে হৃতদরিদ্র বিধবা মহিলার বাজারের জায়গা জবর দখলের অভিযোগ

জামাল উদ্দিন স্বপন:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেস্খাাল ইউপির পাটোয়ার গ্রামের মৃত আলি সরকারের হৃতদরিদ্র বিধবা স্ত্রী ছালেহা বেগমের ওমর গঞ্জবাজারের দেড় শতক সম্পত্তি একই গ্রামের মৃত আবদুস ছোবাহানের পুত্র আবুল কালাম আজাদ জবর দখল করে নেয়ার অভিযোগ উঠেছে।

স্থানীয় ও বাজার কমিটি সূত্রে জানা যায়, পাটোয়ার গ্রামের আলি সরকারের স্ত্রী বিধবা ছালেহা বেগম ওমর গঞ্জ বাজারে দেড় শতক সম্পত্তিতে ঘর নির্মান করে দোকান ঘর ভাড়া দিয়ে তার প্রতিবন্ধি সন্তান নিয়ে জীবিকা নির্বাহ করছে। সম্প্রতি ছালেহা বেগম দোকান ঘরের ভাড়া তুলতে গেলে পাটোয়ার গ্রামের আবুল কালাম আজাদ বাধা প্রদান করে এবং দোকান ঘর জবর দখল করে নেয়। জানা যায়, আবুল কালাম আজাদ ঐ বাজারে ৩ শতক সম্পত্তি ক্রয় করে থাকে। সে দলিল মূলে সম্পত্তি দখল নাকরে প্রতিবন্ধির মাতা হৃত দরিদ্র বিধবা ছালেহার জায়গায় দোকান ঘর জবর দখল করেছে।

এ ব্যাপারে স্থানীয় বাজার কমিটি সালিশ করে সমাধা করার চেষ্টা করে ও ব্যর্থ হয়। প্রতিবদ্ধীর মাতা বিধবা ছালেহা জীবিকা নির্বাহ করার জন্য সংশ্লিষ্ট মহলের হস্তক্ষেপ কামনা করেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply