লাকসামে সাংবাদিক ও সুশীল সমাজের সাথে আসম আঃ রবের মতবিনিময়

জামাল উদ্দিন স্বপন:
ডাকসুর সাবেক ভিপি, স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সভাপতি আসম আবদুর রব বলেছেন, বর্তমান পরিস্থিতিতে আওয়ামী এবং বিএনপির সমঝোতার সকল রাস্তা বন্ধ হয়ে গেছে। এখন সামনের দিকে যেতে হলে সংঘাত অপরিহার্য। আর এ সংঘাতে দেশের কি ভয়াবহ পরিণতি হবে তাই দেখার বিষয়। তিনি বলেন, সরকার ও বিরোধী দল নিজেদের, আপন গোষ্ঠী এবং দলের লোকজনদের আখের গুচাতেই ব্যস্ত। তারা দেশের জনসাধারণের কথা চিন্তা করে না। ‘জনগণই সকল ক্ষমতার উৎস’ সংবিধানের এ কথার দোহাই দিয়ে আওয়ামী লীগ এবং বিএনপি বার বার ক্ষমতায় এসে জনগণকে ধোঁকা দিচ্ছে। জেএসডি ১৬ কোটি জনতাকে সাথে নিয়ে ফেডারেল সরকার গঠনের মাধ্যমে জনগণের ক্ষমতা জনগণকেই ফিরিয়ে দেবে। জনগণই হবে সকল ক্ষমতার উৎস। গতকাল শুক্রবার বিকেলে প্রবীন রাজনীতিবিদ নজির আহমেদ ভূঁইয়ার সভাপতিত্বে লাকসাম কার্যালয়ে পৌরসভা জেএসডি’র উদ্যোগে সাংবাদিক ও সুশীল সমাজের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন, জেএসডি কুমিল্লা জেলা সভাপতি আবুল হাসেম, সেক্রেটারী হুমায়ুন কবির, লাকসাম উপজেলা সভাপতি এডভোকেট বিকাশ সাহা, সেক্রেটারী আরিফুর রহমান স্বপন প্রমুখ নেতৃবৃন্দ।

পরে জেএসডি’র পৌর কমিটির সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে আসম আবদুর রব স্থানীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।




Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply