চৌদ্দগ্রামে মাদ্রাসা ছাত্রী অপহরণের ১’শ দিন পর ফতুল্লা থেকে উদ্ধার

চৌদ্দগ্রাম সংবাদদাতা :
চৌদ্দগ্রাম থেকে সুমি নামে এক মাদ্রাসা ছাত্রী অপহরণের ১’শ দিন পর নারায়নগঞ্জের ফতুল্লা থেকে উদ্ধার ও অপহরণকারী সেলিমকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। গতকাল বুধবার দুপুরে থানার এসআই আবদুল্লাহ আল মাহফুজ ও এসআই অলক বড়–য়া ফতুল্লা উপজেলার ধর্মগঞ্জ এলাকায় এ অভিযান চালান।

জানা গেছে, উপজেলার কাশিনগর ইউনিয়নের যুগিরকান্দি গ্রামের (লন্ডনী বাড়ির) মৃত আলী নোয়াবের মেয়ে স্থানীয় যুগিরকান্দি ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী সুমি আক্তারকে গত ২ এপ্রিল সকালে মাদ্রাসা গেইট থেকে পার্শ্ববর্তী বড়কাছনাই গ্রামের প্রবাসী সেলিম মিয়া জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ব্যাপারে সুমির মা জয়নব বিবি বাদী হয়ে অপহরণকারী সেলিম, তার বাবা আতর আলী, মাতা হনুফা বেগমসহ ৭ জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে চৌদ্দগ্রাম থানার এসআই আবদুল্লাহ আল মাহফুজ ও এসআই অলক বড়–য়া আজ বুধবার দুপুরে নারায়নগঞ্জের ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকা থেকে সুমিকে উদ্ধার করে। এ সময় পুলিশ অপহরণকারী সেলিমকে আটক করে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসে। উল্লেখ্য, সুমিকে পছন্দ হওয়ার পর বিয়ে না দেয়ায় অপহরণ করা হয় বলে জানা গেছে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply