মেঘনায় রাতে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ॥ আহত ১০

নাজমুল করিম ফারুক :
কুমিল্লার মেঘনা উপজেলায় মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বাওরখোলা ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে নির্বাচনোত্তর সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বাওরখোলা ভূইয়া বাড়ি নুরুল ইসলাম এর চায়ের দোকানের সামনে চেয়ারম্যান ফারুক আব্বাসী সরকার এর কর্মী তারেক ও আনোয়ার কয়েকজন মিলে চা পান করছিল। এ সময় আওয়ামীলীগ সমর্থিত পরাজিত চেয়ারম্যান প্রার্থী আঃ রব এর সমর্থকারী জাহাঙ্গীর, মোসলেমসহ ১০/১২জন লোক মিলে আওয়ামীলীগের বিদ্রোহী বিজয়ী চেয়ারম্যান এর সমর্থকদের উপর কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় সমর্থকগণ সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় গ্র“পের ১০ জন আহত হয়। মারাতœকভাবে আহত বাওরখোলা গ্রামের তারেক (২৫), আনোয়ার (২৮), জাহাঙ্গীর (২৬), মোসলেম (৫২), দেলোয়ার হোসেন (৩০) কে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরাজিত চেয়ারম্যান আঃ রব জানান, তার সমর্থকদের উপর চেয়ারম্যান ফারুক আব্বাসীর লোকেরা অর্তকিত হামলা চালালে এই ঘটনা ঘটে। অপরদিকে চেয়ারম্যান ফারুক আব্বাসী সরকার জানান, চেয়ারম্যান পদে পরাজিত হওয়ায় ক্ষুব্ধ হয়ে আমার কর্মী তারেক ও আনোয়ারকে চায়ের দোকান থেকে ধরে বাড়িতে নিয়ে তাদেরকে পিটিয়ে জখম করে হাত-পা বেধে রাখে। পরে আমার লোকজন খবর পেয়ে তাদেরকে উদ্ধার করতে গেলে তাদের উপরও তারা চড়াও হয়। এ ব্যাপারে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে। মেঘনা থানা ভারপ্র্প্তা কর্মকর্তা মোস্তফা কামাল জানান, আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করার খবর শুনেছি। তবে অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply