দাউদকান্দিতে শিশু অপহরণ ॥ অপহরণকারী আটক

নাজমুল করিম ফারুক, তিতাস :
মঙ্গলবার দাউদকান্দি উপজেলার ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজের প্রভাষক মোঃ মনিরুজ্জামানের আড়াই বৎসরের শিশু পুত্র মোঃ ফয়সাল আহমেদ দিগন্ত অপহরণ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, সকাল ৯টার দিকে থেকে প্রতিদিনের মত উপজেলার জাইগীর গ্রামের আবুল খায়ের তালুকদারের ছেলে ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মোঃ জোবায়ের আহমেদ (১৮) পশ্চিম মাইজপাড়া প্রভাষক মোঃ মনিরুজ্জামানের বাসায় প্রাইভেট পড়তে আসে। ঘটনার দিন মোঃ জোবায়ের তার শিক্ষকের স্ত্রীর কাছ থেকে মোঃ ফয়সাল আহমেদ দিগন্তকে জুস কিনে দেয়ার কথা বলে বাসা থেকে পাশ্ববর্তী দোকানে নিয়ে যায়। প্রয় দুই ঘন্টা অতিবাহিত হওয়ার পর শিশুটিকে বাসায় নিয়ে না আসায় শিশুটির মা-বাবা বিভিন্ন জায়গায় খোঁজাখোঁজি করতে থাকে। পরে বেলা সাড়ে ১২টায় জোবায়েরের ব্যবহৃত ০১৭৪৩১৫৮৫৬১ মোবাইল ফোনে থেকে শিশুটির মা সালমার ০১৮১৪৮২২৯৩০ মোবাইলে ফোন করে জানায় আমি দিগন্তকে বাসায় পাঠিয়ে দিয়েছি বলে ফোন বন্ধ করে দেয়। এ ব্যাপারে শিশুটির বাবা প্রভাষক মোঃ মনিরুজ্জামান দাউদকান্দি মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেন। যার নং-৪৪৩ তারিখ-১২-০৭-১১ইং। এর প্রেক্ষিতে পুলিশ অপহরণকারী জোবায়েরের বাড়িতে গিয়ে তার মা খালেদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পরে রাত ৮টায় অপহরণকারী পুলিশের তৎপরতা টের পেয়ে শিশুটিকে ফেরত দিতে আসলে পুলিশ তাকে আটক করে। এ রিপোর্ট প্রেরণ পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply