বাঞ্ছারামপুরের ১৫৫ ইউপি সদস্য মাদক ও দুর্নীতির বিরুদ্ধে অঙ্গীকার করে শপথ নিলেন

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়া :
নিজ নিজ ইউনিয়নে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলার অঙ্গীকারের মাধ্যমে শপথ নিলেন বাঞ্ছারামপুর উপজেলার ১৫৫ ইউনিয়ন পরিষদ সদস্য। মঙ্গলবার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত শপথ অনুষ্ঠানে তারা এ অঙ্গীকার করেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় এ জাঁকজমকপূর্ণ শপথ অনুষ্ঠান। এতে উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের ১৫৫ জন পুরুষ ও মহিলা সদস্য শপথ অনুষ্ঠানে অংশ নেন। শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাহেদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম ইসহাক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, বাঞ্ছারামপুর থানার পরিদর্শক (ওসি) মো. আলাউদ্দিন, এলজিইডির উপজেলা প্রকৌশলী এবি এম খোরশেদ আলমসহ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান প্রমুখ।

শপথ অনুষ্ঠানে ১৫৫ জন ইউপি সদস্য এক বাক্যে অঙ্গীকার করেন, তারা প্রত্যেকে এখন থেকে নিজ নিজ এলাকায় মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সব ধরণের আন্দোলন করবেন। যেকোন ধরণের মাদকদ্রব্যের ব্যবহার, ব্যবসা সেবনকারী সবার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলবেন। একই সঙ্গে নিজের ইউনিয়ন এবং এলাকায় দুর্নীতির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেবেন। তাদের এই অঙ্গীকারকে শপথ অনুষ্ঠানে উপস্থিত সবাই সম্যতি জানান।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply