মুরাদনগরে পরাজিত প্রার্থীর কর্মী সমর্থকদের বাড়িতে হামলা ভাংচুর লুটপাট

মুরাদনগর ১১ জুলাই 2011 (কুমিল্লাওয়েব ডট কম) :
মুরাদনগর উপজেলার ২২ নং টনকী ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী সমর্থকদের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করার অভিযোগে রোববার কুমিল্লার আমলী আদালতে মামলা দায়ের করা হয়েছে। দুয়াইড়া গ্রামের জসিম উদ্দিন মাষ্টার বাদী হয়ে ৩৭ জনের বিরুদ্ধে ওই মামলাটি দায়ের করেন।
মামলায় অভিযোগ করা হয় সাবেক চেয়ারম্যান মো:সফিকুল ইসলাম ভুইয়া গত ৫ জুলাইয়ের ইউপি নির্বাচনে পরাজিত হওয়ার পর অপর প্রার্থী আবুল কালাম আজাদকে দায়ী করে তার একদল সন্ত্রাসী নিয়ে দুয়াইড়া গ্রামের আবুল কালাম আজাদের কর্মী সমর্থকদের ৯টি বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুরসহ লুটপাট চালায়। এতে টিভি, ষ্টিলের আলমীরা অন্যান্য আসবাব পত্র সহ ব্যাপক ক্ষতি হয় । ওই ঘটনায় একই গ্রামের সফিকুল ইসলামসহ ৩৭ জনের বিরুদ্ধে রোববার আদালতে মামলা দায়ের করা হয়। এদিকে হামলার পর ওই এলাকায় বিবদমান দুটি গ্রুপ বর্তমানে মুখোমুখি অবস্থানে রয়েছে। যে কোন সময় পূনরায় হামলার আশংকায় এলাকাবাসীর মাঝে আতংক বিরাজ করছে।




Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply