হাজারিকা প্রতিদিন কুমিল্লা জেলা প্রতিনিধিকে প্রান নাশের হুমকি

লাকসাম প্রতিনিধি:

ঢাকা থেকে প্রকাশিত “হাজারিকা প্রতিদিন” ও কুমিল্লার লাকসাম থেকে প্রকাশিত “সাপ্তাহিক সবুজপত্রের প্রধান সম্পাদক” পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি জামাল উদ্দিন স্বপনকে প্রান নাশের হুমকি দেওয়া হয়েছে। এ ব্যাপারে স্বপন বাদী হয়ে গতকাল কুমিল্লা জেলা পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ করেন।

অভিযোগে জানা যায়, গত ২৫ জুন পেশাগত কাজে নাঙ্গলকোট থানা থেকে রেল স্টেশনে আসার পথে নাঙ্গলকোট থানার তালিকা ভুক্ত সন্ত্রাসী ও পৌরসভার কোদালীয়া গ্রামের আবদুল মালেকের নেতৃত্বে ৩/৪ জন সন্ত্রাসী “হাজারিকা প্রতিদিন” পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি জামাল উদ্দিন স্বপনকে গতিরোধ করে। এ সময় মালেকের সন্ত্রাসীরা স্বপনের সঙ্গে থাকা সংবাদপত্র কেড়ে নেয় এবং নির্বাহী কর্মকর্তা রেহান উদ্দিনের বিরুদ্ধে পুন:রায় সংবাদ পরিবেশন করলে তাকে প্রান নাশের হুমকি দেয়। পরে স্থানীয় লোকজন ঘটনা স্থলে জড়ো হওয়ায় আবদুল মালেক ও তার সঙ্গীয় ক্যাডাররা কৌশলে পালিয়ে যায়। এছাড়া আবদুল মালেকের বিরুদ্ধে টেন্ডার ছিনতাই, থানায়, ইউএনও অফিস এবং সাব রেজিষ্ট্রি অফিস সহ বিভিন্ন গুরুত্ব পূর্ণ অফিসে দালালি সহ অভিযোগ রয়েছে। এসব অভিযোগে বিগত বছর গুলোতে আইন শৃংখলা বাহিনী প্রতিটি বিশেষ অভিযানের সময় মালেক গা ডাকা দিয়ে ছিল। প্রসঙ্গত, গত ৩১ মে হাজারিকা প্রতিদিন ও গত ২৯ মে সাপ্তাহিক সবুজপত্র পত্রিকায় নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহান উদ্দিনের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে একাধিক সংবাদ প্রকাশিত হয়।




Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply