চৌদ্দগ্রামে প্রজেক্টের নৌকা ব্যবহার করতে না দেয়ায় শ্রমিককে পিটিয়ে হত্যা

জামাল উদ্দিন স্বপন:

চৌদ্দগ্রামে মৎস প্রজেক্টের নৌকা ব্যবহার করতে না দেয়ায় ভ্রমণ পিপাসু ৩ যুবক রহিম নামে এক শ্রমিককে হত্যা করেছে। গত শুক্রবার বিকেলে তাকে মারধর করলে কুমিল্লা সেন্ট্রাল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার বিকেলে তার মৃত্যু হয়।

রোববার সন্ধ্যায় রহিমের আত্মীয় স্বজন সুত্রে জানা যায়, উত্তর বঙ্গের নীলফামারী জেলার নীলফামারী থানার সোনারখতুপাড়া গ্রামের আমিনুল ইসলামের আবদুর রহিম(১৮) গত দু’ বছর যাবৎ চৌদ্দগ্রামের বসন্তপুর এলাকায় শরীফের মৎস প্রজেক্টে চাকরী করে আসছিল। গত শুক্রবার বিকেলে বসন্তপুর গ্রামের মৃত মাওলানা আবদুল মান্নানের ছেলে জাকারিয়া, আবুল খায়েরের ছেলে রিয়াজ উদ্দিন রিয়াজ ও রফিকুল ইসলামের ছেলে মহিন মৎস প্রজেক্টে গিয়ে নৌকা ভ্রমণের জন্য একটি নৌকা চায়। কিন্তু রহিম নৌকা দিতে অস্বীকৃতি জানালে ওই ৩ যুবককে তাকে কিলÑঘুষিসহ বেদম মারধর করতে থাকে। স্থানীয়রা খবর পেয়ে রহিমকে উদ্ধার করে কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার বিকেল ৪টায় তার মৃত্যু হয়। রহিমের আত্মীয় স্বজন তার লাশ থানায় নিয়ে যায়। রাত পৌনে ৮টায় এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার এসআই মিজানুর রহমান জানান, নিহত রহিমের লাশ পাওয়া গেছে। এব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply