তিতাসে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার : ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি :

গাঁজা সেবন ও বিক্রয়ের অভিযোগে ৬ মাসের সাজাপ্রাপ্ত তিতাসের মঙ্গলকান্দি গ্রামের তারাজ মিয়া।
তিতাসের সাতানী ইউনিয়নের মঙ্গলকান্দি গ্রামে শনিবার রাতে তিতাস থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজা বেচাকেনা অবস্থায় গাঁজা ব্যবসায়ী তারাজ মিয়া (৬০) কে গ্রেফতার করে ভ্রামন্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের জেল দিয়েছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আমিনুল ইসলাম।

তিতাস থানা সূত্রে জানা যায়, শনিবার রাত ১১টায় এস.আই মিজানুর রহমান অভিযান চালিয়ে উপজেলার সাতানী ইউনিয়নে মঙ্গলকান্দি গ্রামের মৃত মহরম আলীর পুত্র গাঁজাসেবী ও গাঁজা ব্যবসায়ী তারাজ মিয়া (৬০) কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ এর ৯ ধারা মোতাবেক গ্রেফতার করে। মোবাইল কোর্ট আইন-২০০৯ এর ৭ ধারা মোতাবেক অভিযোগ গঠন করে আসামী গাঁজাসেবী ও গাঁজা বিক্রেতা তারাজ মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) টেবিল ৭(ক) ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে কৃত অপরাধের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমিনুল ইসলাম ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করে তাকে কারাগারে প্রেরণ করে। এদিকে গাঁজাসেবী ও গাঁজা ব্যবসায়ীর ছবি তুলতে গেলে তিনি জানান, একই গ্রামের নাছিমার ছেলে তাহার মেয়েকে বিয়ে করতে চায় আমি তাতে রাজী না হয়ে মেয়েকে ঢাকায় পাঠিয়ে দেই। সে কারণে নাছিমার ছেলে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে বলে আসামী তারাজ মিয়া অভিযোগ করেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply