নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার ইউপি চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়া :
বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার ৩২টি ইউনিয়নের নব-নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ আবদুল মান্নান নবীনগর উপজেলার ১৯ জন ও বাঞ্ছারামপুর উপজেলার ১৩ জন চেয়ারম্যানের শপথ বাক্য পাঠ করান। জেলা প্রশাসক শপথ গ্রহণ অনুষ্ঠানে নিষ্ঠা ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের জন্য ইউপি চেয়ারম্যানদের প্রতি আহবান জানান।

তিনি বলেন, জনগণের সেবা করার যে ওয়াদা করে নির্বাচিত হয়েছেন সেই ওয়াদা অড়্গরে অড়্গরে পালন করবেন এবং দলীয় দৃষ্টি ভঙ্গির উর্ধ্বে থেকে জনগণের সেবায় কাজ করবেন।তিনি ডিজিটাল বাংলাদেশ গড়তে দলমত নির্বিশেষে এগিয়ে আসতে সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে পুলিশ সুপার, জামিল আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শশাংক শেখর ভৌমিক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন) ড. গোলাম মোস্তফা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খলিলুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার, নবীনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক সরকার, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply