চৌদ্দগ্রাম থেকে অপহৃত স্কুল ছাত্রী ৭দিন পর ঢাকায় উদ্ধার ॥ গ্রেফতার ৩

চৌদ্দগ্রাম প্রতিনিধি :

কুমিল্লার চৌদ্দগ্রামে আফছানা নামে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরণের ৭দিন পর ঢাকার ফুতল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনার সাথে মূলহোতা শাহিনসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত ২৮ জুন সকালে উপজেলার চিওড়া ইউনিয়নের ধোড়করা উচ্চ বিদ্যালয়ের গেইট থেকে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা পাশ্ববর্তী শাকতলা গ্রামের মৃত সফিকুর রহমানের ছেলে জাকির হোসেনের(২২) নেতৃত্বে একদল যুবক জোরপূর্বক একই ইউনিয়নের নেতড়া গ্রামের জয়নাল আবেদীনের অষ্টম শ্রেণী পড়–য়া মেয়ে ফারহা আফছানা(১৩) কে সিএনজি বেবী টেক্সীতে তুলে নেয়। অনেক খোঁজাখুজির পর আফছানাকে না পাওয়ায় তার বাবা জয়নাল আবেদীন বাদী হয়ে পরদিন অপহরণকারী চক্রের মূলহোতা জাকির হোসেন ও সিএনজি চালক আজাদ সহ ৮ জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় অপহরণ ও নারী-শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। অপহরণের ৭দিন পর গতকাল মঙ্গলবার ভোরে ঢাকার ফতুল্লা থানা পুলিশ একই উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও মূলহোতা জাকির হোসেন, তার সহযোগী চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের বাবলু, ফতুল্লার সাইফুলকে আটক করে। এলাকার একটি সুত্র দাবী করে, ছেলে ও মেয়ে দু’জনের প্রেমের সম্পর্ক ছিল। তবে অপহরণের সাথে জড়িত শাহিনের পরিবারের সাথে যোগাযোগ করে কোন বক্তব্য জানা যায়নি।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার এসআই অলক বড়–য়া অপহৃত ছাত্রীকে উদ্ধারসহ ৩ জনকে ফতুল্লা এলাকা থেকে আটকের সত্যতা স্বীকার করেন।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply