প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কুমিল্লাওয়েব ডট কম :

নাঙ্গলকোট নির্বাহী কর্মকর্তা রেহান উদ্দিন
কুমিল্লাওয়েব ডট কম এ প্রকাশিত সংবাদ ”নাঙ্গলকোট নির্বাহী কর্মকর্তা রেহান উদ্দিনকে কী দেখে চিনব ?” এর প্রতিবাদে সংশ্লিষ্ট ইউএনও জনাব রেহান উদ্দিন তার প্রতিবাদ জানিয়েছেন, নিন্মে তার পূর্ণ প্রতিবাদটি প্রদান করা হল :

কুমিল্লা থেকে www.comillaweb.com এ গত ৩০ জুন থেকে প্রকাশিত ‌‍‍‍‌‌”নাঙ্গলকোট এর ইউএনও রেহান উদ্দিনকে চিনব কি দেখে ?” শিরোনামে সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

প্রতিবেদনে প্রকাশিত সংবাদটি বাস্তবতার সাথে কোন মিল নেই। স্থানীয় সাংসদ ও উপজেলা চেয়ারম্যানকে জড়িয়ে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। আমি এর প্রতিবাদ জানাই। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে যখন সততা, আদর্শ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি তখন উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে কুচক্রিমহল এই রকম মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিতভাবে এরকম ন্যাক্কারজনক কর্মকান্ডে উৎসাহ জোগাচ্ছে, যা নাঙ্গলকোটবাসীর জন্য দুঃখজনক। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

ইউএনও রেহান উদ্দিনের করা প্রতিবাদের হুবহু স্ক‌্যান কপি।

কুমিল্লাওয়েবের বক্তব্য : ইউএনও রেহান উদ্দিনকে নিয়ে করা প্রতিবেদনটি কুমিল্লাওয়েব সঠিক তথ্যের ভিত্তিতে এবং অকুস্থল থেকে জনসাধারনের বক্তব্যের আলোকে প্রকাশ করে। প্রকাশিত প্রতিবেদনে উক্ত সরকারী কর্মকর্তার বিরুদ্ধে একাধিক অভিযোগ আনা হয়েছে । এর প্রতিবাদে জনাব রেহান উদ্দিন মাত্র একটি অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন । তাছাড়া তিনি এর কোন ব্যাখ্যা প্রদান করেন নাই। কুমিল্লাওয়েবে প্রকাশিত প্রতিবেদনটি পড়তে এই লিংকটিতে যেতে পারেন — https://www.comillaweb.com/2011/06/27/11215/

বস্তুনিষ্ঠ এবং সত্য প্রকাশের নির্ভীক প্রকাশনা কুমিল্লাওয়েব সবসময় সত্য এবং বস্তুনিষ্ঠ, সর্বোপরি কুমিল্লার জনপদে ঘটে যাওয়া প্রতি মুহুর্তের ঘটনা প্রকাশে অঙ্গীকারাবদ্ধ। উল্লিখিত প্রতিবেদন এবং এ সম্পর্কে করা প্রতিবাদের ব্যাখ্যা সহ কুমিল্লাওয়েব যথাসম্ভব কম সময়ের মধ্যে তার পূর্ণ ব্যাখ্যা প্রদান করবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply