কুমিল্লার ধনূয়াখলায় পুকুরে বিষ ফেলে ১৮ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুবৃর্ত্তরা

জহিরুল হক (বাবু), বুড়িচং :

কুমিল্লার ধনূয়াখলায় রুহুল আমীন ফিসারিজে গত রবিবার রাতে দুটি পুকরে বিষ ফেলে প্রায় ১৮লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুবৃর্ত্তরা।

কুমিল্লার ধনূয়াখলায় মোঃ রুহুল আমীন ভূইয়া ফিরারিজের দুটি পুকুরে গত রবিবার রাতে দুবৃর্ত্তরা ভারতীয় মাছ মারা কীটনাষক ফেলে পরিপূর্ন বিক্রয় উপযোগী বিভিন্ন প্রজাতির প্রায় ৩০ হাজার মাছ মেরে ফেলে। এতে খামারীর প্রায় ১৮ লাখ টাকা ক্ষতিসাধন করে। ধনূয়াখলা গ্রামের ফিসারিজের মালিক মোঃ রুহুল আমীন ভূইয়া জানান, একটি সন্ত্রাসীচক্র তার ব্যবসার ক্ষতি চালিয়ে যাচ্ছে। গত ২৮জুলাই ২০০৮ সালে প্রায় তিন বছর আগে তারা তার ফিসারিজের ৩ টি পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ১২ লাখ টাকার মাছ মেরে ফেলে এবং ৩০ জুলাই ২০০৯ সালে একটি ৬০ হাজার টাকা মূল্যে গরু ঘর থেকে জোর করে নিয়ে জবাই করে খেয়ে ফেলে। এ ব্যপারে মামলা করা হলেও কোন ন্যায় বিচার পায়নি তিনি জনান, তারা এলাকার একটি সন্ত্রাসী গ্রুপ পরিচালিত করে মাসিক ভিত্তিক চাঁদা না দেয়ার কারনে জানে মেরে ফেলা ও ফিসারিজ বন্ধ করে দেয়ার জন্য হুমকী দেয়। এরই ধারাবাহিকতায় গত রাতে আমার ফিসারিজের দুটি পুকুরে বিষ প্রয়োগ করে।




Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply