শোক সংবাদ : প্রবীণ সাংবাদিক করুন কুমার দেব আর নেই

লাকসাম প্রতিনিধি (কুমিল্লাওয়েব ডট কম) :

করুণ কুমার দেব
লাকসাম প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি, দৈনিক কালেরকন্ঠ লাকসাম প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধা করুন কুমার দেব (৬৭) আর নেই। শনিবার রাত সাড়ে ৩টায় ঢাকা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীণ অবস্থায় তিনি পরলোকগমন করেন।

শনিবার ভোরে তার মরদেহ লাকসামের নশরতপুরে নিজ বাস ভবনে নিয়ে আসা হয়। দুপুর ২টায় কেন্দ্রীয় শহীদ মিনারে প্রয়াত এ বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান শেষে লাকসামের মহাশশ্মানে তার অন্তোষ্টিক্রিয়া সম্পন করা হয়।

সাংবাদিক করুন কুমার দেব স্বাধীনতার পূর্ব সময়ে দৈনিক ইত্তেফাক পত্রিকায় বৃহত্তর লাকসাম প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। স্বাধীনতার পর সরকারী চাকুরীতে যোগ দিয়ে জেলা সমবায় অফিসার হিসেবে ২০০২ সালে অবসর গ্রহন করেন। অবসর গ্রহনের পর আবার লেখালেখিতে ব্যস্ত হয়ে দৈনিক সমকাল লাকসাম প্রতিনিধি হন। পরবর্তীতে সমকাল ছেড়ে প্রকাশনার শুরুতেই দৈনিক কালের কন্ঠ পত্রিকায় যোগ দিয়ে মৃত্যুর পূর্ব পর্যন্ত লাকসাম প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম, সাবেক সংসদ কর্নেল (অবঃ) এম আনোয়ারুল আজিম, লাকসাম উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজির আহমেদ, ভাইস চেয়ারম্যান এ কে এম সরওয়ার উদ্দিন সিদ্দিকী, মহিলা ভাইস চেয়ারম্যান আজমিরী খানম শিউলী, লাকসাম প্রেস ক্লাবের সভাপতি তাবারক উল্যা কায়েস, সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, লাকসাম মুক্তিযোদ্ধা সংসদ, লাকসাম দৌলতগঞ্জ ব্যবসায়ী সমিতি, লাকসাম উপজেলা আওয়ামীলীগ, বিএনপি, জামায়াত, এবং বাংলাদেশ সাংবাদিক সমিতি, লাকসাম কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতির পক্ষ থেকে পৃথক পৃথক শোক প্রকাশ ও শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

মৃত্যৃকালে তিনি ১ ছেলে, স্ত্রীসহ বহু গুনাগ্রাহী রেখে গেছেন।



Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply