চান্দিনায় আওয়ামীলীগ নেতার সাংবাদিক সম্মেলন

মাসুমুর রহমান মাসুদ (চান্দিনা) : চান্দিনায় আওয়ামীলীগ নেতা কেরনখাল ইউনিয়ন আওয়ামীলীগ এর যুগ্ম আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী মো. হারুন অর রশিদ গতকাল বুধবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার ছয়ঘরিয়াস্থ নিজ ব্যবসায় প্রতিষ্ঠান মেসার্স এইচ.এন. ব্রিকস এ সাংবাদিক সম্মেলন করেন। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি কুমিল্লা থেকে প্রকাশিত কয়েকটি দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় আমাকে জড়িয়ে ভূমি দখল ও গাছ কাটার অভিযোগ সংক্রান্ত যে সংবাদ প্রকাশিত হয় তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমাকে রাজনৈতিক ভাবে হেয় পতিপন্ন করার ল্েয ওই সংবাদ প্রকাশিত হয়।
এসময় তিনি বলেন, স্থানীয় সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এর দোহাই দিয়ে জমি দখল সংক্রান্ত যে উক্তি পত্রিকায় প্রকাশিত হয়েছে বাস্তবিকভাবে তা সম্পূর্ণ ভিত্তিহীন। তাহার সততা ও কর্মনিষ্ঠা সম্পর্কে অদ্যাবধি কোন অভিযোগ নেই। চান্দিনা থানায় মোসাম্মৎ জেসমিন আক্তার বাদি হয়ে আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তার সাথে আমার কোন সম্প্রিক্ততা নেই এবং প্রকৃত পে আমি তাকে চিনি না। তিনি প্রকাশিত ওই খবরটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।
এ সময় তিনি জানান, তার মালিকানাধিন ব্যবসায় প্রতিষ্ঠান মেসার্স এইচ.এন. ব্রিকস সাড়ে আট একর ভূমির উপর স্থাপিত। ওই জায়গার মালিক ফিনিকস্ গ্র“প অব কোম্পানীর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি সামিউল আহসান। তার কাছ থেকে ওই জায়গা চুক্তিনামার মাধ্যমে ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ আমি সুনামের সাথে ব্যবসায় পরিচালনা করে আসছি। এই জায়গার সাথে অন্য কোনভাবে আমি সম্পৃক্ত নই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply